শিরোনাম :
ঝিনাইগাতী গজনী অবকাশ কেন্দ্র বাসের চাপায় প্রাণ গেলো আইসক্রীম বিক্রেতার বর্ণাঢ্য আয়োজনে বঙ্গবন্ধু ফাউন্ডেশন গাজীপুর জেলার পিকনিক ২০২৪  অনুষ্ঠিত সবসময়ই কালোকে কালো এবং সাদাকে সাদা বলে দৈনিক  যুগান্তর ভান্ডারিয়ায় স্মার্ট আই ডি  বিতরণ  মোরেলগঞ্জ ভয়াবহ অগ্নিকান্ডে বসতঘর ভস্মিভূত, ১০ লক্ষাধিক টাকার ক্ষতি খুলনায় আতাই নদী থেকে উদ্ধারকৃত মাহফুজকে বৈবাহিক কারণে স্ত্রীর স্বজনদের হাতে জীবন দিতে হয়েছে নওগাঁর মান্দায় নিভৃত পল্লী গ্রাম মশিদপুরে দিনব্যাপী বইমেলা বড়াইগ্রামে বর্ণিল আয়োজনে পিঠা উৎসব ও বসন্ত বরণ বাঘায় সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন  সীমান্তে হত্যা ও বিদেশী আগ্রাসন বন্ধের দাবীতে ঠাকুরগাঁওয়ে প্রতীকী লাশের মিছিল
আমি আপনাদের জন্য কাউন্সিলর হতে চাই, শ্রীপুর পৌরসভা ৬নং ওয়ার্ডবাসী প্রতি জাহাঙ্গীর মন্ডল

আমি আপনাদের জন্য কাউন্সিলর হতে চাই, শ্রীপুর পৌরসভা ৬নং ওয়ার্ডবাসী প্রতি জাহাঙ্গীর মন্ডল

বিশেষ প্রতিনিধি : এককালীন রাজপথ কাঁপানো সাবেক ছাত্রনেতা, সমাজ সেসবক, জাহাঙ্গীর মন্ডল আসন্ন শ্রীপুর পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ড কাউন্সিলরপদে প্রার্থীতা করতে চান। সকলের কাছে দোয়া চেয়ে তিনি ফেসবুকে এক ষ্ট্যাটাস দিয়েছেন।  জাহাঙ্গীর মন্ডল  বলেন,শ্রীপুর পৌরসভার কেওয়া গ্রামে আমার   জন্মভিটা। এই পবিত্র মাটির প্রতি আমার অগাধ সম্মান এবং ভালোবাসা মিসে রয়েছে। নিজের প্রিয় স্বজন জেনে ভালোবাসি এখানকার মানুষদেরকে। বিগত দিনগুলোতে কোনও প্রকার দুরভিসন্ধি ছাড়াই মানুষের পাশে থেকেছি আমার সাধ্যমত আগামী দিন গুলোতেও থাকবো ইনশাআল্লাহ্। ছাত্র রাজনীতিতে এসেছি জিয়াউর রহমানের  আদর্শে অনুপ্রাণিত হয়ে।কিন্তু মানুষের জন্যে আরও বেশি করে কাজ করার উদ্দেশ্যে আসন্ন শ্রীপুর পৌরসভা নির্বাচনে  ৬ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে আপনাদের দোয়া চাইছি। আমি কাউন্সিলর  হতে চাই আপনাদের জন্য।এই কথাটা শুধু বলার জন্য বলিনি। মন থেকে সাড়া পেয়ে বলেছি। যদি আপনারা আমাকে যোগ্য মনে করেন তবেই আমি সফল হবো। আপনাদের যদি মনে হয় আমি পারবো তবে আমিও বিশ্বাস করি আপনাদেরকে আমার পাশে পাবো।
এ যাবৎকালে পৌরসভার  ৬নং ওয়ার্ডে উন্নয়ন কতটা হওয়ার কথা ছিলো আর কতটা হয়েছে তার হিসাব করেছেন কখনো? সকল সুযোগ ও সম্ভাবনা থাকা সত্ত্বেও দৃষ্টান্ত স্থাপন করা যায় এমন কিছুই হয়নি। তাই দরকার পরিবর্তন, আমি বিশ্বাস করি তারুণ্যের কর্মপরিকল্পনা ও সদিচ্ছায় হবে সময়োপযোগী পরিকল্পিত উন্নয়ন।
হয়তো প্রত্যেক পরিবারের ভরণপোষণের দায়িত্ব নিতে পারবো না। তবে পৌরসভার প্রাপ্ত ও অর্জিত অর্থায়নে শতভাগ সততার সঙ্গে সেবা ও উন্নয়নমূলক কাজ করতে পারবো ইনশাআল্লাহ।আমি আপনাদের দোয়া ও সমর্থন চাই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত