শিরোনাম :
আশুলিয়ায় ট্যুরিস্ট পুলিশের অফিস উদ্বোধন ও মতবিনিময় সভা

আশুলিয়ায় ট্যুরিস্ট পুলিশের অফিস উদ্বোধন ও মতবিনিময় সভা

বিপ্লব শেখ :
আশুলিয়ায় ট্যুরিস্ট পুলিশ রিজিয়ন অফিস এর শুভ উদ্বোধন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (৬’এপ্রিল) ২০২৪ ইং সকাল ১০.৩০মিঃ আশুলিয়া থানার জামগড়া ফ্যান্টাসি কিংডম এর লিয়া রেস্টুরেন্টে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ইন্সপেক্টর মোঃ মনিরুল হক ডাবলু’র সঞ্চালনায়, প্রধান অতিথিঃ জনাব মোঃ আবু কালাম সিদ্দিক,ডিআইজি, ট্যুরিস্ট পুলিশ হেডকোয়ার্টার্স। তিনি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন,ঈদ এবং আগামী পহেলা বৈশাখে আমাদের সকল পুলিশ সুপারকে নির্দেশনা দেওয়া হয়েছে। পহেলা বৈশাখেও আমরা পর্যাপ্ত পরিমাণ নিরাপত্তা দেওয়ার জন্য সুব্যবস্থা নিয়ে রেখেছি। যাতে করে বিনোদন মূলক পার্ক গুলোতে  ঘুরতে আসা পর্যটকরা নিরাপত্তার সাথে আনন্দ উপভোগ করতে পারে, সেই সব বিষয় নিয়ে নজরদারি করবে আমাদের ট্যুরিস্ট পুলিশ।
তিনি আরও বলেন, আমাদের ট্যুরিস্ট দর্শনার্থীদের নিরাপত্তার বিষয়টি মাথায় রেখেই বিশেষ প্রয়োজনে একটি জরুরী সেবাও চালু করা হয়েছে।
এসময় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন, ঢাকা-সিলেট-ময়মনসিংহ ডিভিশনের অতিরিক্ত ডিআইজি আবু সুফিয়ান, ঢাকা রিজিয়নের পুলিশ সুপার মোঃ নাইমুল হক পিপিএম, ঢাকা জেলা ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (লিগ্যাল ও মিডিয়া) মোঃ বদরুল আলম মোল্লা, পিএসসি, ঢাকা রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মামেনা আক্তার, ঢাকা জেলার বারবার সেরা করদাতা বিশিষ্ট ব্যবসায়ী জনাব, মোঃ তানভীর আহমেদ রোমান ভূঁইয়া, আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক মোঃ কবির হোসেন সরকার, যুগ্ন আহবায়ক মোঃ মঈনুল ইসলাম ভূইয়া,ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ বশির আহমেদ ভূঁইয়া,
ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ নুরুল আমিন সরকার প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত