শিরোনাম :
বেগমগঞ্জের মাদক সম্রাট অদৃশ্য সুমন বাসন মেট্রো থানা প্রেসক্লাব এর উদ্যোগে তীব্র তাপদাহে ঠান্ডা পানি ও স্যালাইন বিতরণ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা সিরাজগঞ্জ বেলকুচিতে থানায় ঢুকে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর উপর হামলার ঘটনায় শোকজ রায়পুরে শরবত বিতরণের প্রোগ্রাম থেকে ছাএদলের আহবায়ক গ্রেপ্তার সিরাজগঞ্জে বয়লার বিস্ফোরণে শ্রমিক নিহত, আহত ২ দিঘলিয়ার আতাই নদীতে একঝাক কুমিরের অস্তিত্ব, মানুষ আতঙ্কে শনিবার থেকে খুলবে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষাপ্রতিষ্ঠান মিল্টন সমাদ্দারের তিন দিনের রিমান্ডে মঞ্জুর বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বি এম এস এস) লোহাগাড়া উপজেলা শাখা কমিটির অনুমোদন
এক দৃষ্টি প্রতিবন্ধী শিক্ষার্থীকে ল্যাপটপ দিলেন সিরাজগঞ্জের ডিসি

এক দৃষ্টি প্রতিবন্ধী শিক্ষার্থীকে ল্যাপটপ দিলেন সিরাজগঞ্জের ডিসি

সিরাজগঞ্জ প্রতিনিধি :
দৃষ্টি প্রতিবন্ধী এক মেধাবী শিক্ষার্থীকে ল্যাপটপ দিয়েছেন সিরাজগঞ্জ জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান। উপকারভোগী মো. খোকন আলী সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের বাঐতারা গ্রামের সাইদুল ইসলামের ছেলে এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের স্নাতক প্রথম বর্ষের ছাত্র। দুই ভাই ও দুই বোনের মধ্যে খোকন সবার বড়।
বুধবার দুপুরে মেধাবী শিক্ষার্থী খোকনের আবেদনের পরিপ্রেক্ষিতে নিজ কার্যালয়ে ডেকে এনে তার হাতে ল্যাপটপ তুলে দেন জেলা প্রশাসক (ডিসি) তোশিবা ডায়নাবুক কোর-আই থ্রি-১০ জেনারেশন সর্বশেষ ভার্সনের এই ল্যাপটপটি স্ক্রিন রিডারের মাধ্যমে ব্যবহার করা যাবে।’
এ সময় জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক তোফাজ্জল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোবারক হোসেন, উপকারভোগী শিক্ষার্থী খোকনের মা খাদিজা খাতুন প্রমুখ উপস্থিত ছিলেন।
ল্যাপটপ প্রাপ্তির পর শিক্ষার্থী খোকন আলী বলেন, পড়াশুনার জন্য ল্যাপটপটি আমার খুবই প্রয়োজন ছিল। তবে আমার পরিবারের এটি কিনে দেওয়ার মতো সাধ্য ছিল না। সেকারণে একটি ল্যাপটপ সহায়তা চেয়ে জেলা প্রশাসক মহোদয়ের কাছে আবেদন করেছিলাম। আজ ল্যাপটপটি হাতে পেয়ে আমি খুবই খুশি। এজন্য জেলা প্রশাসক মহোদয়ের কাছে আমি চিরকৃতজ্ঞ থাকবো। ল্যাপটপটি আমার লেখাপড়ার জন্য সহায়ক হবে’।
জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান বলেন, বর্তমান সরকার শিক্ষাবিস্তারে গুরুত্ব দিচ্ছে। এ অবস্থায় খোকন আলীর মতো একজন দৃষ্টি প্রতিবন্ধী মেধাবী শিক্ষার্থীর পাশে থাকতে পেরে আমি খুবই খুশি। আমি তার উজ্জ্বল ভবিষ্যৎ ও সফলতা কামনা করছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত