শিরোনাম :
শ্রীবরদীতে গ্রাম আদালত কার্যক্রম অগ্রগতি বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত নরেন্দ্র মোদি পূণরায় ক্ষমতায় এলে ৬ মাসের মধ্যে কাশ্মিরকে ভারতের অংশ করা হবে সিরাজগঞ্জে চলতি বছরই সেতু দিয়ে চলবে ট্রেন ইরানের প্রেসিডেন্ট হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত দিঘলিয়ায় মহি মল্লিকের নির্বাচনী নেতা-কর্মীদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়ে পুলিশী হয়রানীর অভিযোগ  নওগাঁয় গ্রামীন ব্যাংকের মত বিনিময় সভা-অনুষ্ঠিত  আশুলিয়ার শিমুলিয়ায় ভূমিদস্যুদের দখলে অসহায় মাসুদের জমি  আপনি বাংলাদেশ ব্যাংকে ঢুকবেন কেন সাংবাদিকেদের প্রশ্ন ওবায়দুল কাদেরের ইসরাইল হেরে যাচ্ছে: সাবেক গোয়েন্দা উপ-প্রধান শ্রীবরদীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
এবার ভোট চাইতে পারবেন না এমপি-মন্ত্রিরা: তোফায়েল আহমেদ

এবার ভোট চাইতে পারবেন না এমপি-মন্ত্রিরা: তোফায়েল আহমেদ

আলোকিত ডেস্কঃ প্রবীণ রাজনীতিবিদ ও আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা যেহেতু গ্রাম, পাড়া-মহল্লা, থানা, জেলাসহ সব পর্যায়ে পালন করা হবে, সেহেতু সেখানে মন্ত্রীরা উপস্থিত হয়ে বক্তব্য দিতে পারবেন, কিন্তু ভোট চাইতে পারবেন না। এমপিরাও ভোট চাইতে পারবেন না। আমরা নির্বাচন কমিশনে গিয়েছি, নির্বাচনে সমন্বয়ক বলে কোনও কথা নেই। সিটি নির্বাচনে আমরা আচরণবিধি লঙ্ঘন করবো না। নির্বাচন কমিশন আমাদের সঙ্গে একমত হয়েছে।

রাজধানীর জাতীয় প্রেসক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে রবিবার ‘বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস’ উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি তারানা হালিম। বক্তব্য রাখেন আইনমন্ত্রী আনিসুল হক, জোটের সিনিয়র সহ-সভাপতি ড. এনামুল হক, চিত্রনায়ক রিয়াজ, ইন্দ্রমোহন রাজবংশী প্রমুখ।বঙ্গবন্ধু সঙ্গে সম্পর্কের স্মৃতিচারণ করে তেফায়েল আহমেদ বলেন, তার মতো বিচক্ষণ নেতা বিরল। দেশের মানুষের জন্য, মানুষের অধিকার আদায়ের জন্য, জীবনের মূল্যবান ১৩টি বছর তিনি কারাগারে কাটিয়েছেন। দেশ স্বাধীন করার পর ৩ বছর ৭ মাসেই যুদ্ধবিধ্বস্ত বাংলাদেশের অনেক রাস্তাঘাট, ব্রিজ নির্মাণ করেছিলেন। দেশ স্বাভাবিক হয়েছিল। কিন্তু কুচক্রী মহল তাকে তার স্বপ্ন বাস্তবায়ন করতে দেয়নি। তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর দুইটা স্বপ্ন ছিল, দেশ স্বাধীন করা এবং দেশকে ক্ষুধা-দারিদ্র্যমুক্ত সুন্দর সোনার বাংলা হিসেবে গড়ে তোলা। আজ তার অনুপস্থিতিতে তার স্বপ্ন বাস্তবায়ন করতে কাজ করে যাচ্ছেন তার কন্যা শেখ হাসিনা। আমাদের সবার উচিত শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে বাংলাদেশকে সুন্দর সোনার বাংলা হিসেবে গড়ে তোলার সুযোগ দেওয়া।

আইনমন্ত্রী আনিসুল হক বলেন, দেশ স্বাধীনের পর যেসব চ্যালেঞ্জ ছিল, বঙ্গবন্ধু সেগুলো মোকাবেলা করেছেন, পরিকল্পনা বাস্তবায়ন করেছেন। বঙ্গবন্ধুর অনুপস্থিতিতে তার স্বপ্ন বাস্তবায়ন করতে কাজ করে যাচ্ছেন তার কন্যা শেখ হাসিনা। দেশকে সুন্দর সোনার বাংলা হিসেবে গড়ে তোলার জন্য সবাইকে শেখ হাসিনার পাশে থাকার অহ্বান জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত