কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত কৃষ্ণ সাহার  পাশে সনাতন সেবক সংসদ

কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত কৃষ্ণ সাহার  পাশে সনাতন সেবক সংসদ

মোঃ মাসুদ রানা :
সেবাই বড় ধর্ম, আর এই ব্রত নিয়ে অসহায় ও দুস্থ মানুষের পাশে থেকে কাজ করে চলেছে ঝিনাইদহের কালীগঞ্জ সনাতন সেবক সংসদ গ্রুপ।
বুধবার (৭ মে-২৩) রাতে নগদ অর্থ প্রদান করেন কৃষ্ণ সাহার (২৭) পরিবারের কাছে। কৃষ্ণ সাহা একটা কোম্পানির গাড়ী চালকের চাকরী করতেন কিছুদিন আগে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে যশোরে সদর হাসপাতালে নেয় তার পরিবার। অবস্থা মারাত্বক হওয়ায় চিকিৎসক তাকে উন্নতি চিকিৎসার জন্য ঢাকায় পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়ার কথা বলেন। এ সময় তার চিকিৎসার জন্য সনাতন সেবক সংসদ গ্রæপ আহত কৃষ্ণ সাহার পরিবারকে নগদ অর্থ সহায়তা করেন। সনাতন সেবক সংসদ সব সময়ই ধর্ম-বর্ন নির্বিশেষে অসহায়, দারিদ্র মানুষের পাশে থাকার চেষ্টা করছেন।
এর আগে পর্যন্ত সনাতন সেবক সংসদ প্রকাশ বিশ্বাস নামে এক কিডনীর কিডনী প্রতিস্থাপনের জন্য ১ লক্ষ ৭০ হাজার ৩ শত ১০ টাকা প্রদান করেন। শহরের নিশ্চিন্তপুর কন্যাদায় গ্রস্থ এক পিতাকে আর্থিক সহযোগিতা প্রদান, পিতৃহীন কলেজ পড়–য়া প্রতিবন্ধী প্রীতিলতার পড়াশোনার ভার প্রহণ, কালীগঞ্জ শহরের নিশ্চিন্তপুর সর্বজনীন মহাশ্মশানের পানির সমস্যা সমাধানের জন্য সাবমার্সেল মটর স্থাপন ও প্রাচীর নির্মাণ, বিগত ২৬ বছরধরে ঝুপড়ি ঘরে পড়ে থাকা প্রতিবন্ধী ভাইবোনকে ২৭ হাজার টাকা ব্যয়ে চার্জার ভ্যানের ব্যাটারী প্রদানসহ একেরপর এক অনেকগুলো জনকল্যাণকর কাজ করে চলেছে কালীগঞ্জ সনাতন সেবক সংসদ গ্রুপ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত