কুষ্টিয়া জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশ-২০২১ অনুষ্ঠিত

কুষ্টিয়া জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশ-২০২১ অনুষ্ঠিত

হাবিব, কুষ্টিয়া:
“শান্তি, শৃঙ্খলা, উন্নয়ন, নিরাপত্তায় সর্বত্র আমরা” স্লোগান নিয়ে কুষ্টিয়া জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশ-২০২১ অনুষ্ঠিত হয়েছে। কুষ্টিয়ার জেলা প্রশাসক মোঃ সাইদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, আনসার ও ভিডিপি খুলনা রেঞ্জের পরিচালক মোল্লা আমজাদ হোসেন (পিএএমএস)। (সোমবার) ২০ ডিসেম্বর দুপুরে কুষ্টিয়া জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কার্যালয়ে কোরআন তেলাওয়াত ও বেলুন উড়িয়ে আনুষ্ঠানিক ভাবে জেলা সমাবেশের  উদ্বোধন করা হয়।
জেলা সমাবেশ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, কুষ্টিয়া জেলা আনসার ভিডিপি ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জনপ্রিয় ও দক্ষ জেলা কমান্ড্যান্ট মোঃ সোহেলুর রহমান। জেলা সমাবেশ অনুষ্ঠানে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো:আজগর আলী, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, র্যাব-১২ এর কোম্পানি কমান্ডার মোঃ ইলিয়াস হোসেন,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা। সমাবেশে বক্তারা বলেন, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী বাংলাদেশের আত্মসামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ন ভূমিকা রেখে আসছে। শুধু তাই নয় বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামও আনসার বাহিনীর রয়েছে গুরুত্বপূর্ন অবদান। বাংলাদেশের যে কয়টি আইন শৃঙ্খলা বাহিনী রয়েছে সে গুলোর মত আনসার বাহিনীও সুসংগঠিত ও সুশৃঙ্খল।অন্যান্য বাহিনীর পাশাপাশি এই বাহিনী আজ আধুনিক, সুসজ্জিত। আগামী দিনে এই বাহিনী প্রশিক্ষণ লব্ধ জ্ঞান কাজে লাগিয়ে দেশ ও জাতির উন্নয়নে কাজ করে যাবে।জেলা সমাবেশ-২০২১ অনুষ্ঠানে জেলার বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন দল পতিরা তাদের বিভিন্ন ধরনের উল্লেখযোগ্য ঘটনা তুলে ধরেন। অনুষ্ঠানে জেলার বিভিন্ন উপজেলার আনসার ও ভিডিপির কর্তকর্তারা ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। উল্লেখ্য করোনাকালিন সময়ে ২০১৯ /২০২০ দুই বছর জেলা সমাবেশ আয়োজন সম্ভব হয় নি। জেলা সমাবেশ শেষে রাতে সাংস্কৃতিক অনুষ্ঠানে আনসার ভিডিপি কুষ্টিয়ার সদস্যবৃন্দরা নাচ, গান, কবিতা আবৃত্তি ও অভিনয়ের মাধ্যমে সবার নজর কাড়ে।
অনুষ্ঠান শেষে ২৮ টি সাইকেল,৪টি সেলাই মেশিন, ১০ টা ছাতা ও প্রত্যেক জনকে শুভেচ্ছা উপহার  দেওয়া হয়। জেলা সমাবেশ অনুষ্ঠানের সঞ্চালনা করেন হামিদা পারভিন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত