শিরোনাম :
কিশোর গ্যাং মোকাবেলায় প্রধানমন্ত্রী বিশেষ নির্দেশনা দিঘলিয়ার গাজীরহাট থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার  নওগাঁ জেলা সাংবাদিক বন্ধু ফোরামের উদ্যোগে ইফতারী বিতরণ পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার  ভিসানীতি কঠোর করছে নিউজিল্যান্ড দিঘলিয়ায় বোরো ধানের বাম্পার ফলনের আশা কৃষকের আশুলিয়ায় ট্যুরিস্ট পুলিশের অফিস উদ্বোধন ও মতবিনিময় সভা নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করলে প্র্রয়োজনে প্রার্থিতা বাতিল:ইসি আহসান হাবিব আশুলিয়ায় ট্যুরিস্ট পুলিশের অফিস উদ্বোধন ও মতবিনিময় সভা খুলনা মহানগরীর তেলিগাতীতে গ্রীলের তালা ভেঙ্গে দিনে-দুপুরে চুরি 
গরীব,অসহায়, দুস্থ ও নিপীড়িতদের পাশে থাকার অঙ্গীকার করেন মেয়ের – ইকরামুল হক টিটু

গরীব,অসহায়, দুস্থ ও নিপীড়িতদের পাশে থাকার অঙ্গীকার করেন মেয়ের – ইকরামুল হক টিটু

মোঃ সোহেল রানা, ময়মনসিংহ প্রতিনিধি : শীতার্থ ব্যক্তিদের মাঝে কম্বল বিতরণ করতে এসে -গরীব, অসহায়, দুস্থ ও নিপীড়নের পাশে থাকার দৃঢ়  প্রত্যয় ব্যক্ত করেন, ময়মনসিংহ সিটি কর্পোরেশন সুযোগ্য মেয়ের ইকরামুল হক (টিটু)।
সোমবার বিকালে সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটু গরিব ও অসহায়দের মাঝে কম্বল বিতরণ করেন। সিটি কর্পোরেশনের আয়োজনে ১২ ও ১৩ নম্বর ওয়ার্ডে দুই হাজার  শীতার্থ ব্যক্তিদের মাঝে কম্বল বিতরণ করা হয়। ১৩ নম্বর ওয়ার্ডের  নাসিরাবাদ বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এই শীতবস্ত্র বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।
এ সময় কাউন্সিলর আনিসুর রহমান আনিস, কাউন্সিলর দেলোয়ার হোসেন দেলু, মহিলা কাউন্সিলর রোকেয়া বেগম, রোকসানা পারভীন, সিটি কর্পোরেশনের কর্মকর্তা, মহানগর স্বেচ্ছাসেবক লীগ যুগ্ম আহ্বায়ক শেখ মাসুম, স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত