শিরোনাম :
রাজধানীর উত্তরখানে ইজিবাইক থেকে চাঁদাবাজী বন্ধে প্রতিবাদ মিছিল দেওয়ানগঞ্জে নির্বাচনী আচরণ বিধি ও আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা বড়াইগ্রামে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলা শুরু পিরোজপুর জেলা আইনজীবী সমিতির দু গ্রুপের সংঘর্ষে আহত -১ সাভারে সেনাবাহিনীর আরভিএন্ডএফ কোরের বাৎসরিক অধিনায়ক সম্মেলন অনুষ্ঠিত ‘আমরা কারো সাথে যুদ্ধে জড়াব না : প্রধানমন্ত্রী যাত্রাবাড়ী ও কেরাণীগঞ্জে  কিশোর গ্যাং গ্রুপের ৫০ সদস্য গ্রেফতার বাগাতিপাড়ার বই মেলায় হাসান হাফিজুর’র দুটি বইয়ের মোড়ক উন্মোচন মোরেলগঞ্জে যুগান্তরের ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত শিশু অপহরন মামলায় ঠাকুরগাঁওয়ে সাংবাদিক সহ ৩ জনের বিরুদ্ধে র্চাজ গঠন
গাইবান্ধার পলাশবাড়ীতে আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

গাইবান্ধার পলাশবাড়ীতে আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

মোঃ শাহরিয়ার কবির আকন্দ গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার পলাশবাড়ীতে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আজাদুল ইসলামের বিরুদ্ধে থানায় মিথ্যা ভিত্তিহীন অভিযোগ ও বিভিন্ন গণমাধ্যমে অপপ্রচারের অভিযোগ তুলে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
২ সেপ্টেম্বর বুধবার রাত ১০ টায় উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন ভুক্তভোগী আজাদুল। 
উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবু বকর প্রধানের সভাপতিত্বে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। সভার সিদ্ধান্ত মোতাবেক তাৎক্ষনিক এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যেয় ভুক্তভোগী আজাদুল নিজেকে নির্দােশ দাবী করে বলেন, আমার বিরুদ্ধে জামায়াত বিএনপির কিছু এজেন্ডা এসব অপপ্রচার চালাচ্ছে। তিনি তার লিখিত বক্তব্যেয় আরো বলেন, ছাত্র জীবন থেকে ১৯৮৭ সাল থেকে শুরু করে ১৯৯০ সালে স্বৈরাচার আন্দোলন থেকে শুরু করে অদ্যাবধি আমার মাতৃতুল্য বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বিভিন্ন সময় দলের কর্মকান্ডে নিজেকে নিয়োজিত রেখেছি, বিভিন্ন সময় কারাবরণ করেছি।আমার দীর্ঘ রাজনৈতিক জীবনের এসব  বিষয়ের প্রতি সমাজের কিছু কুচক্রিমহল আমাকে সমাজে হেয়প্রতিপন্ন করার জন্য আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। এসব অপপ্রচারের বিরুদ্ধে আমার প্রতিবাদের ভাষা হারিয়ে ফেলেছি। আমি সংবাদ সম্মেলনের মাধ্যমে এসকল অপপ্রচারের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানাচ্ছি। প্রিয় সাংবাদিক ভাইয়েরা আপনারা কলম সৈনিক। আপনারা জাতির বিবেক। আপনাদের মাধ্যমে সমগ্র দেশবাসীর কাছে আমার বিরুদ্ধে এই অপপ্রচারের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানাচ্ছি। 
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন, সাবেক এমপি আলহাজ্ব তোফাজ্জল হোসেন সরকার, উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ,সহ-সভাপতি শহিদুল ইসলাম বাদশা, এনামুল হক মকবুল, সাইফুলার রহমান চৌধুরী তোতা, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক বাবু নির্মল মিত্র, আওয়ামীলীগ নেতা সাইফুল ইসলাম, এসএম ফজলে রাব্বি, মাহাবুব প্রধান, মহিউজ্জামান খোকন, আসাদুজ্জামান সরকার মিঠু, যুবলীগ নেতা আসাদুজ্জামান শেখ ফরিদ, তাঁতীলীগ সাধারণ সম্পাদক সাকলাইন মাহামুদ সজিব প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত