গাজীপুরে খালেদা জিয়া’র মুক্তি ও বিদেশে সু-চিকিৎসার দাবিতে বিক্ষোভ মিছিল

গাজীপুরে খালেদা জিয়া’র মুক্তি ও বিদেশে সু-চিকিৎসার দাবিতে বিক্ষোভ মিছিল

মানিক মিয়া স্টাফ রির্পোটার
বিএনপি’র চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া’র মুক্তি ও বিদেশে সু-চিকিৎসার দাবিতে মির্জাপুর ইউনিয়ন ছাত্রদলের নব গঠিত কমিটির পক্ষ থেকে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। সোমবার (৩০ নভেম্বর ) বিকেল ৩টায় গাজীপুর সদর উপজেলা ভাওয়াল মির্জাপুর ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক জুবায়ের হোসেন মন্ডল নেতৃত্বে এ কর্মসূচী পালন করা হয়।
উক্ত বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, মির্জাপুর ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি ইমন হোসেন, মির্জাপুর ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি আল-আমিন সরকার, মির্জাপুর ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি মেহেদী হাসান মন্ডল, মির্জাপুর ইউনিয়ন ছাত্রদলের সিনিয়র যুগ্ম- সাধারণ সম্পাদক জাফর সিদ্দিক ইমন , মির্জাপুর ইউনিয়ন ছাত্রদলের সম্মানিত সদস্য আহসান হাবিব সম্রাট, আল-আমিন, নাকিবুল হোসেন, প্রমুখ।
বিক্ষোভ মিছিলে বক্তব্য রাখেন- ভাওয়াল মির্জাপুর ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক জুবায়ের হোসেন মন্ডল। তিনি বলেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থা ক্রমেই অবনতির দিকে যাচ্ছে। তাঁকে চিকিৎসা দেয়ার নামে নানা টালবাহানা ও জনগণকে ধোঁকা দেয়ার চেষ্টা করছে সরকার।
তিনি সহ উপস্থিত সকলে আরো বলেন আমাদের নেত্রিকে মুক্তি দিয়ে অনতিবিলম্বে সূ-চিকিৎ সার জন্য বিদেশে পাঠানোর ব্যবস্থা করতে হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত