গাজীপুরে মাদক ব্যবসায়ীকে পুলিশে দেওয়ায় পল্লী চিকিৎসককে হত্যার হুমকি ও বাড়িতে হামলা

গাজীপুরে মাদক ব্যবসায়ীকে পুলিশে দেওয়ায় পল্লী চিকিৎসককে হত্যার হুমকি ও বাড়িতে হামলা

রাকিবুল হাসান : গাজীপুরের শ্রীপুর উপজেলা তেলিহাটি ইউনিয়নের সাইটালিয়া গ্রামের কামরুল হাসান বেশ আতঙ্কে দিন যাপন করছেন। স্থানীয় মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযোগ করাটাই তার জীবনে আতঙ্ক হয়ে দাড়াল।

মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে করা অভিযোগটি তুলে ধরা হল। বিবাদী ১।মোঃ রাসেল(২০) পিতা আব্দুল হামিদ সাইটালিয়া। ২।মোঃ আল আমিন (২৪)পিতা আব্দুস ছাত্তার সাং সাইটালিয়া। ৩। মোহাম্মদ জাহাঙ্গীর (২৫) পিতা অজ্ঞাত মাওনা চৌরাস্তা, ৪।আমিন (২৫)পিতা আনিস টেপির বাড়ি ছাতির বাজার ৫।মোঃ ইছাম উদ্দিন (৫০)পিতা মৃত ইসমাইল। ৬।আব্দুল সাত্তার (৫০) পিতা মৃত গিয়াস উদ্দিন উভয় সাং সাইটালিয়া থানা শ্রীপুর জেলা গাজীপুর বিবাদী গনের বিরুদ্ধে এই মর্মে আমি একটি জি.ডি করিলাম শ্রীপুর মডেল থানায় উল্লেখিত বিবাদী গন এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী হিসাবে পরিচিত। তাদের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে বিবাদী গন বিভিন্ন সময় আমার বাড়ির আশেপাশে ঘোরাফেরা করিয়া থাকতো লোকজনের নিকট মাদকদ্রব্য সরবরাহ করতো, আমি উক্ত বিষয় প্রতিবাদ করলে আমাকে মারধর সহ জানমালের ক্ষতি করিবে বলিয়া ও আমার বাড়ি ঘর ব্যবসা প্রতিষ্ঠানের ক্ষয়-ক্ষতিসহ আমার বাড়িতে ও ব্যবসা প্রতিষ্ঠানে অবৈধ জিনিস রাখিয়া আমার নামে মিথ্যা মামলা দিয়া হয়রানি করবে বলে হুমকি দিয়া আসতে থাকে। বিবাদী গন কিংবা তাহাদের নিয়োজিত অজ্ঞাতনামা লোকজন যেকোনো সময় আমার ও আমার পরিবারের লোকজনের জানমালের ক্ষয়-ক্ষতির সহ যেকোন প্রকার অঘটন ঘটাতে পারে বিধায় আমি শ্রীপুর মডেল থানায় বিষয়টি অবগত করি।

সঠিক তদন্তের মাধ্যমে আমাকে সঠিক বিচার পাইয়ে দেওয়ার জন্য আমি সাংবাদিক ভাইদের প্রতি আকুল আবেদন জানাচ্ছি। আমার এই বিষয়টি পুলিশ প্রশাসনের সু-দৃষ্টি কামনা করছি।

এ বিষয়ে শ্রীপুর মডেল থানার এস আই রফিক জানান ৯৯৯ ফোন এসেছিল, ফোনে বলেছে কামরুল হাসানের বাড়ি ঘরে হামলা চলছে। এমনতো অবস্থায় আমরা দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করি এবং ঘটনার সত্যতা পাই, তবে দুর্বৃত্তদের ঘটনাস্থলে পাওয়া যায়নি, আমাদের অভিযান অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত