গোপালগঞ্জ পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত তিন: আহত ১০

গোপালগঞ্জ পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত তিন: আহত ১০

গোপালগঞ্জ প্রতিনিধি,
গোপালগঞ্জে বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুই নারী নিহত হয়েছে এবং রেলে কাটা পড়ে নিহত হয়েছেন এক নারী। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের সাতপাড়ের নবপল্লী এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।
গোপালগঞ্জ সদর থানা অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম জানান, মাদারীপুরের টেকেরহাট থেকে যাত্রী নিয়ে গোপালগঞ্জে আসছিল বন্ধন পরিবহনের একটি যাত্রবাহী লোকাল বাস। বাসটি ঘটনাস্থলে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের কয়েকটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। ঘটনাস্থলে বাসের যাত্রী দু’জন নিহত হন। আহত হন অন্ততপক্ষে ১০ জন। নিহতরা হলেন গোপালগঞ্জ সদরের সাতপাড় ইউনিয়নের চামটা গ্রামের নুরু মোল্যার স্ত্রী রুমিছা বেগম (৫০) ও মুকসদুপুর উপজেলার ননীক্ষির ইউনিয়নের মহিষতলী গ্রামের সুবল বালার স্ত্রী শেফালি বালা (৪০)। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
অপরদিকে সকাল সাড়ে সাত টার দিকে গোপালগঞ্জ থেকে ছেড়ে যাওয়া রাজশাহীগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেসে সদর উপজেলার ডুমদিয়া এলাকা থেকে রেলে কাটা পড়ে নিহত হন এক নারী। নিহতের পরিচয় এখনো জানা যায়নি। এলাকাবাসী সূত্রে জানাযায় নিহত ওই মহিলা মানসিক ভারসাম্যহীন ছিল। সে গত এক সপ্তাহ ধরে ওই এলাকায় ঘুরাফেরা করছিল । নিহতের লাশ গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত