শিরোনাম :
কিশোর গ্যাং মোকাবেলায় প্রধানমন্ত্রী বিশেষ নির্দেশনা দিঘলিয়ার গাজীরহাট থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার  নওগাঁ জেলা সাংবাদিক বন্ধু ফোরামের উদ্যোগে ইফতারী বিতরণ পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার  ভিসানীতি কঠোর করছে নিউজিল্যান্ড দিঘলিয়ায় বোরো ধানের বাম্পার ফলনের আশা কৃষকের আশুলিয়ায় ট্যুরিস্ট পুলিশের অফিস উদ্বোধন ও মতবিনিময় সভা নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করলে প্র্রয়োজনে প্রার্থিতা বাতিল:ইসি আহসান হাবিব আশুলিয়ায় ট্যুরিস্ট পুলিশের অফিস উদ্বোধন ও মতবিনিময় সভা খুলনা মহানগরীর তেলিগাতীতে গ্রীলের তালা ভেঙ্গে দিনে-দুপুরে চুরি 
জমঈয়তে আহলে হাদীস-এর ২দিন ব্যপি দাওয়াহ্ ও তাবলীগী মহাসম্মেলন শুরু

জমঈয়তে আহলে হাদীস-এর ২দিন ব্যপি দাওয়াহ্ ও তাবলীগী মহাসম্মেলন শুরু

নিজস্ব প্রতিনিধি: বাংলাদেশ জমঈয়তে আহলে হাদীস-এর দাওয়াহ্ ও তাবলীগী মহাসম্মেলনে বক্তব্য রাখছেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক ড. আব্দুল্লাহ ফারুক। এসময় মঞ্চে উপস্থিত ছিলেন সউদী ধর্ম মন্ত্রণালয়ের দাঈ বিশ্বখ্যাত আলেম শাইখ মাহির বিন যফির আল কাহতানী ও নেপাল জমঈয়তে আহলে হাদীসের সভাপতি শাইখ আব্দুল হাই মুহাম্মদ হানীফ মাদানীসহ কেন্দ্রীয় জমঈয়তের নেতৃবৃন্দ। বৃহস্পতিবার সাভোরের বাইপাইলে

 বিপুল উৎসাহ-উদ্দীপনা ও তাওহীদী আবহে ঢাকার অদূরে বাইপাইলে শুরু হয়েছে আহলে হাদীসদের বৃহত্তম প্লাটফর্ম বাংলাদেশ জমঈয়তে আহলে হাদীস-এর দাওয়াহ্ ও তাবলীগী মহাসম্মেলন। আশুলিয়া থানার পাশে ইপিজেড সংলগ্ন নিজস্ব ক্যাম্পাসে আজ বৃহস্পতিবার বেলা ৪টায় এ মহাসম্মেলন শুরু হয়। সংগঠনের সভাপতি অধ্যাপক ড. আব্দুল্লাহ ফারুক-এর সভাপতিত্বে এবং সহ-সভাপতি ও মহাসম্মেলন বাস্তবায়ন কমিটির প্রধান আলহাজ্জ আওলাদ হোসেন-এর ব্যবস্থাপনায় উদ্বোধনী দিনে জমঈয়তে আহলে হাদীস সভাপতি আশাবাদ ব্যক্ত করে বলেন, দেশ যেমন এগিয়ে যাচ্ছে মানুষও সচেতন হচ্ছে। সেই সাথে কুরআন ও সহীহ সুন্নাহ’র অনুসারীর সংখ্যা ক্রমান্বয়ে বৃদ্ধি পাচ্ছে; ফলে ধর্মীয় উগ্রতা উত্তরোত্তর কমে আসছে। তিনি দেশ ও ইসলামের কল্যাণে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। সকলপ্রকার নেতিবাচক কর্মসূচি ও আচরণ পরিত্যাগ এবং ইতিবাচক কর্মসূচি বাস্তবায়নে হাতে হাত রেখে কাজ করলেই দুনিয়া ও পরকালে প্রভূত কল্যাণ লাভ করা যাবে ইন শা আল্লাহ।

নির্ধারিত সময়ের আগেই দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগত ধর্মপ্রাণ তাওহীদী জনতার পদচারণায় মুখরিত হয়ে ওঠে মহাসম্মেলন চত্বর।

বিদেশি মেহমানদের মধ্যে বক্তব্য রাখেন সউদী ধর্মমন্ত্রণালয়ের দাঈ বিশ্বখ্যাত আলেম শাইখ মাহির বিন যফির আল কাহতানী ও নেপাল জমঈয়তে আহলে হাদীস-এর সভাপতি শাইখ আব্দুল হাই মুহাম্মদ হানীফ মাদানী। এছাড়াও আলোচনায় অংশগ্রহণ করেন সংগঠনে স্থানীয় শীর্ষ নেতৃবৃন্দ এবং দেশবরেণ্য ওলামায়ে কেরাম।

সম্মেলনে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় জমঈয়তের উপদেষ্টা ও সাবেক ভারপ্রাপ্ত সভাপতি প্রফেসর ড. মুহাম্মদ আযহার উদ-দীন, সিনিয়র সহ-সভাপতি সাবেক আইজি মুহাম্মদ রুহুল আমীন, কেন্দ্রীয় জমঈয়তের উপদেষ্টা আলহাজ্জ ফকীর আক্তারুজ্জামান, সাবেক অতিরিক্ত সচিব মো. হাবিবুর রহমান, সেক্রেটারি জেনারেল শাইখ ড. মুহাম্মদ শহীদুল্লাহ খান মাদানীসহ সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

মহাসম্মেলনের দ্বিতীয় দিন শুক্রবার সকাল ১০টায় সমাপনী অধিবেশন শুরু হওয়ার কথা জানিয়েছেন মিডিয়া বিষয়ক সাব কমিটির আহ্বায়ক আনোয়ারুল ইসলাম জাহাঙ্গীর। নির্ধারিত প্রোগ্রামসূচি মোতাবেক পরদিন শুক্রবার বক্তব্য প্রদান করবেন ঢাকা-৬ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় জমঈয়তের উপদেষ্টা আলহাজ্জ মোহাম্মদ সাঈদ খোকন, ইন্টারন্যাশনাল ইসলামী ইউনিভার্সিটি অব সাইন্স এন্ড টেকনোলজির চেয়ারম্যান, এফবিসিসিআই’র সাবেক প্রেসিডেন্ট জমঈয়ত উপদেষ্টা কাজী আকরাম উদ্দিন আহমদ, ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য মুহাম্মদ সাইফুল ইসলাম, অল ইন্ডিয়া জমঈয়তে আহলে হাদীস-এর সভাপতি শাইখ আসগর আলী আস-সালাফী আল মাদানী, সৌদি আরবের রিয়াদস্থ ইমাম মুহাম্মদ বিন সউদ ইসলামি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর শাইখ ড. আব্দুল আযীয বিন রঈস আর রঈস, সউদী ধর্ম মন্ত্রণালয়ের দাঈ শাইখ মুহাম্মদ বিন রমযান আল হাযেরী, মিসরের আল ইসকান্দারিয়া ইউনিভার্সিটির প্রফেসর শাইখ ড. তলাআত আব্দুর রাযিক মাহমুদ যাহরান এবং দেশ-বিদেশের খ্যাতিমান শিক্ষাবিদ, ওলামায়ে কিরাম ও বিশিষ্ট ব্যক্তিবর্গ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত