জাতীয় শোক দিবসে উত্তরায় আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

জাতীয় শোক দিবসে উত্তরায় আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মোঃ কামরুল হাসান রনি:

রাজধানীর উত্তরা ৩নং সেক্টর সিঙ্গাপুর প্লাজা‘র দক্ষিণ পার্শ্বে ২নং রোডে গত মঙ্গলবার ২২ আগষ্ট বিকেল ৩টায় জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ এর শিল্প ও বাণিজ্যিক বিষয়ক সম্পাদক এবং কে.সি ফাউন্ডেশন ও নিপা গ্রুপের চেয়ারম্যান মোঃ খসরু চৌধুরী (সি.আই.পি)। অনুষ্ঠানটির আয়োজনে ছিলেন উত্তরা পূর্ব থানা, উত্তরা পশ্চিম থানা, ১নং ও ৫১নং ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের সহযোগী এবং কে.সি ফাউন্ডেশন।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ এর সহ-সভাপতি মাহাবুবুর রহমান হিরন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুব মহিলা লীগের সাবেক সভাপতি নাজমা আক্তার, কে.সি ফাউন্ডেশনের প্রধান স্মমন্বয়ক মোঃ শাহ আলম, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ এর মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও দক্ষিণখান আদর্শ ইউনিয়ন এর সাবেক সফল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম তোফাজ্জল হোসন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ১নং ওয়ার্ড এর কাউন্সিলর আফসার উদ্দিন খান।

এছাড়াও আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের সহযোগী অনেক নেতা কর্মিরা উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। আলোচনা শেষে দোয়া ও খাবার বিতরনের মধ্য দিয়ে উক্ত অনুষ্ঠান সমাপ্ত করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত