টঙ্গীতে ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

টঙ্গীতে ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

আশরাফুল আলম শ্রাবন : ধষর্ককের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের দাবিতে গতকাল বুধবার বিকেলে টঙ্গী প্রেসক্লাবের সামনে ছাত্র জমিয়ত বাংলাদেশ গাজীপুর মহানগর শাখার উদ্যোগে মানবন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়েছে।
ছাত্র জমিয়ত বাংলাদেশ গাজীপুর মহানগর শাখার সভাপতি মুফতি সাব্বির আহম্মেদের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন মুফতি মাওলানা নাসির উদ্দিন খান, আব্দুল কাদের, আবু সুফিয়ান মানছুর, রাফিউল ইসলাম, মিজানুর রহমান, সাইফুল ইসলাম, আমির হামজা, জাকারিয়া আল হামিদি, আবু রায়হান, আব্দুল্লাহ আল মাহদী, রেদোয়ান হোসাইন, মারুফ বিল্লাহ প্রমুখ।
বক্তারা বলেন, বিচারহীনতার কারণেই দেশে বাড়ছে ধর্ষণ ও নারী নির্যাতনের ঘটনা। ধর্ষণকারী বা নির্যাতনকারীদের উপযুক্ত শাস্তি নিশ্চিত করা গেলে অন্যরা এ ধরনের অপরাধের সাহস পেত না। বক্তারা সিলেটে নববধূ ধর্ষণ, নোয়াখালির বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনসহ সব ধর্ষণ ও নির্যাতনকারীদের বিচারের আওতায় এনে শাস্তি নিশ্চিত করার দাবি জানান। বক্তারা আরো বলেন, অতি সম্প্রতি দেশে নারী ও শিশু নির্যাতন আশংকাজনক ভাবে বেড়ে গেছে। আইনের চোখ ফাঁকি দিয়ে অভিযুক্তরা পার পেয়ে যাচ্ছে। এ কারণে নারী ও শিশু নির্যাতনের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের আইন করা দরকার।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত