টঙ্গীতে পৃথক ট্রেন দু্র্ঘটনায় দু’ নারী নিহত

টঙ্গীতে পৃথক ট্রেন দু্র্ঘটনায় দু’ নারী নিহত

সেকান্দর আলী আকন্দ :  রাজধানীর অদূরে গাজীপুরের টঙ্গীতে  পৃথক ট্রেন দু্র্ঘটনায়  দু’ নারী- নিহত হয়েছেন।  তারা হলো- ট্রেনের  ধাক্কায় অঙ্তাত  এক বৃদ্ধা (৬৫) ও অঙ্তাত তরুণী নামা  (২৫)।   তাৎক্ষণিক ভাবে নিহতদের পরিচয় জানা যায়নি।
রোববার দিবাগত  রাতে টঙ্গীর গাজীবাড়ি ও  তুরাগ নদের টঙ্গি ব্রিজ (বউ বাজার) এলাকায় পৃথক এ ট্রেন  দু্র্ঘটনা দু’ টি ঘটে।
আজ সকাল সাড়ে ১০ টায় টঙ্গী রেলওয়ে পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ  নুর মোহাম্মদ আজকের আলোকিত সকালকে দুই নারী মারা যাবার বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, রোববার দিবাগত  রাত সাড়ে ১০টার দিকে সিলেট থেকে ঢাকাগামী পারাবত এক্সপ্রেস টঙ্গীর গাজীবাড়ি এলাকা রেললাইন অতিক্রম করছিল। এ সময় রেললাইন পারাপারের সময় ট্রেনের ধাক্কায়
অঙ্তাত  নামা এক বৃদ্ধা (৬৫) দু্র্ঘটনাস্হলে মসরা যায়। তার পরনে ছিল শাড়ি। আজ সোমবার সকাল পর্যন্ত নিহতের নাম ও বিস্তারিত  পরিচয় পাওয়া যায়নি।
অপরদিকে, রোববার দিবাগত রাত ১২টার দিকে টঙ্গী রেল স্টেশনের দক্ষিন দিকে তুরাগ নদের টঙ্গি ব্রিজ
(বউ বাজার) এলাকায়  রেললাইন পারাপারের সময় ট্রেনের ধাক্কায় অঙ্তাত (২৫)  নামে এক তরুণী  ঘটনাস্থলেই মারা যান। এসময় তরুরীর পরনে ছিল সালোয়ার ও কামিজ। রাতে খবর পেয়ে টঙ্গী রেলওয়ে জিআরপি পুলিশ দু্র্ঘটনাস্হলে পৌছে দু’ নারীর
মরদেহ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
এ ব্যাপারে ঢাকা রেলওয়ে (কমলাপুর) থানায়  পৃথক দুটি অপমৃত্যু মামলা দায়েরের  প্রস্ততি চলছে বলে জানান রেলওয়ে পুলিশের এ কর্মকর্তা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত