শিরোনাম :
কিশোর গ্যাং মোকাবেলায় প্রধানমন্ত্রী বিশেষ নির্দেশনা দিঘলিয়ার গাজীরহাট থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার  নওগাঁ জেলা সাংবাদিক বন্ধু ফোরামের উদ্যোগে ইফতারী বিতরণ পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার  ভিসানীতি কঠোর করছে নিউজিল্যান্ড দিঘলিয়ায় বোরো ধানের বাম্পার ফলনের আশা কৃষকের আশুলিয়ায় ট্যুরিস্ট পুলিশের অফিস উদ্বোধন ও মতবিনিময় সভা নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করলে প্র্রয়োজনে প্রার্থিতা বাতিল:ইসি আহসান হাবিব আশুলিয়ায় ট্যুরিস্ট পুলিশের অফিস উদ্বোধন ও মতবিনিময় সভা খুলনা মহানগরীর তেলিগাতীতে গ্রীলের তালা ভেঙ্গে দিনে-দুপুরে চুরি 
টঙ্গীতে সন্ত্রাসী হামলা, গর্ভবতীনারীসহ আহত দুই

টঙ্গীতে সন্ত্রাসী হামলা, গর্ভবতীনারীসহ আহত দুই

স্টাফ রিপোর্টার
গাজীপুরের টঙ্গী মধুমিতা রেললাইন সংলগ্ন এলাকায় ঝুট ব্যবসা নিয়ন্ত্রণকে কেন্দ্র করে স্বেচ্ছো সেবক লীগনেতা শুক্কুরের নেতৃত্বে আজ শুক্রবার দুপুরে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এতে সাজ্জাদ (২৭) ও পাঁচ মাসের গর্ববতী শিরিন আক্তার মুন্নি(৩২) আহত হয়েছেন। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে টঙ্গী আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপতালে ভর্তি করেন। এঘটনায় রাতেই রাশেদ বাদী হয়ে পূর্ব থানায় মো:শুক্কুর আলীকে প্রধান আসামি করে একটি অভিযোগ দায়ের করেন। একের পর এক শুক্কুরের সন্ত্রাসী কর্মকান্ডে এলাকায় আতঙ্ক বিরাজ করছে।
জানা যায়, টঙ্গীর বিসিক এ্যালিগেন্স কারখানার ঝুট ব্যবসা নিয়ন্ত্রণ নিয়ে স্বেচ্ছো সেবক লীগনেতা শুক্কুরের সাথে বসির আহম্মেদ এর বিরোধ চলে আসছিলো। এরই জের হিসেবে গতকাল দুপুরে শুক্কুর এর নেতৃত্বে সাইফুল,মাহবুবসহ একদল দূর্বৃত্ত বসির এর বাসায় যায়,পরে ইমরান তালুকদার বসিরকে না পেয়ে তাঁর শ^শুড় বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও খালাত ভাই সাজ্জাদ ও ভাবি মুন্নিকে ব্যাপক মারধর করে আহত করেন। পরে তাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে শুক্কুর বাহিনীর লোকজন চলে যায়। মারধরের এঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে বেশ সমালোচনার ঝর বইতে থাকে। এবিষয়ে শুক্কুরের সাথে যোগাযোগ করলে তাঁর নেতৃত্বে হামলার বিষয়টি মিথ্যা বলে দাবি করেন। মো: শুক্কুর আলী ৫৬নং ওয়ার্ড স্বেচ্চা সেবক লীগের সদস্য। এছাড়া শুক্কুর এর আগেও চাঁদাবাজি মামলায় জেল খেটেছেন। এব্যাপারে টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো:জাবেদ মাসুদ এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, ঘটনাটি শুনেছি,অভিযোগ সাপেক্ষ্য অইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত