শিরোনাম :
নরেন্দ্র মোদি পূণরায় ক্ষমতায় এলে ৬ মাসের মধ্যে কাশ্মিরকে ভারতের অংশ করা হবে সিরাজগঞ্জে চলতি বছরই সেতু দিয়ে চলবে ট্রেন ইরানের প্রেসিডেন্ট হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত দিঘলিয়ায় মহি মল্লিকের নির্বাচনী নেতা-কর্মীদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়ে পুলিশী হয়রানীর অভিযোগ  নওগাঁয় গ্রামীন ব্যাংকের মত বিনিময় সভা-অনুষ্ঠিত  আশুলিয়ার শিমুলিয়ায় ভূমিদস্যুদের দখলে অসহায় মাসুদের জমি  আপনি বাংলাদেশ ব্যাংকে ঢুকবেন কেন সাংবাদিকেদের প্রশ্ন ওবায়দুল কাদেরের ইসরাইল হেরে যাচ্ছে: সাবেক গোয়েন্দা উপ-প্রধান শ্রীবরদীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার আশুলিয়ায় চায়না আদিবাসী নারী পাচার চক্রের বিরুদ্ধে মানববন্ধন
তাহিরপুরে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরন শীতার্তদের পাশে নেই বিত্তশালী!

তাহিরপুরে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরন শীতার্তদের পাশে নেই বিত্তশালী!

নিজস্ব প্রতিবেদক :  তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিউনের জনতা উচ্চ বিদ্যালয়ের সামনে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরন করা হয় রবিবার  দুুুুপুরে। প্রায় অর্ধশত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরন করা হয় । শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরন করেন সাংবাদিক রোকন মিয়া।

এ সময় উপস্থিত ছিলেন এলাকার স্থানীয়রা।

উপস্থিত অনেকেই জানান আজ পর্যন্ত  শীত আশার পর কোনো জনপ্রতিনিধি আমাদের খোঁজখবর নেননি নির্বাচন আসলে আমাদের কথা মনে হয় হাওর পাড়ের অবহেলিত মানুষের কথা মনে হয়।

এছাড়াও প্রভাবশালী ব্যক্তিরাও এ পর্যন্ত আমাদের এলাকার মানুষের পাশে এসে শীতে দাঁড়ায়নি আমরা চাই ওনারা যেনো শীতার্তদের পাশে দাঁড়ায়।বর্তমানে প্রচন্ড  শীত গ্রাম গঞ্জে একটি প্রচলিত ভাষা আছে মানুষ ভাতে মরে না মরে শীতে।বর্তমানে তাহিরপুর হাওর বাওরের তীরবর্তী গ্রাম গুলিতে প্রচন্ড শীত শীতে কাতর মানুষ জনজীবন বিপর্যস্ত শীতের তীব্রতায়।অভাব নেই শীতার্তদের যারা অনেকেই এ শীতে একটি পুরোনো শীতবস্ত্র ক্রয় করতে পারেনি।  এ শীতে আমার যারা  শীতার্তদের পাশে দাঁড়ানোর মতো সক্ষমতা আছে  মানবিক কাজে এগিয়ে আসতে পারিনা তাদের পাশে কি দাঁড়াতে পারিনা।আসুন শীতার্তদের পাশে দাঁড়াই মানবিক কাজে এগিয়ে আসি ।

উল্লেখ্য : মহান বিজয় দিবস উপল‌ক্ষে বিকাশ ১৬ টাকা ক্যাশব্যাক দি‌য়ে ছিল সেই অফারটিকে কাজে লাগিয়ে কিছু অর্থ সংগ্রহ করে মানবিক মানুষদের সহযোগিতায়  এ শীতবস্ত্র বিতরন করা হয় পাগল,ফকির,অসহায়দের মধ্যে ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত