তাহিরপুরে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরন শীতার্তদের পাশে নেই বিত্তশালী!

তাহিরপুরে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরন শীতার্তদের পাশে নেই বিত্তশালী!

নিজস্ব প্রতিবেদক :  তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিউনের জনতা উচ্চ বিদ্যালয়ের সামনে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরন করা হয় রবিবার  দুুুুপুরে। প্রায় অর্ধশত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরন করা হয় । শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরন করেন সাংবাদিক রোকন মিয়া।

এ সময় উপস্থিত ছিলেন এলাকার স্থানীয়রা।

উপস্থিত অনেকেই জানান আজ পর্যন্ত  শীত আশার পর কোনো জনপ্রতিনিধি আমাদের খোঁজখবর নেননি নির্বাচন আসলে আমাদের কথা মনে হয় হাওর পাড়ের অবহেলিত মানুষের কথা মনে হয়।

এছাড়াও প্রভাবশালী ব্যক্তিরাও এ পর্যন্ত আমাদের এলাকার মানুষের পাশে এসে শীতে দাঁড়ায়নি আমরা চাই ওনারা যেনো শীতার্তদের পাশে দাঁড়ায়।বর্তমানে প্রচন্ড  শীত গ্রাম গঞ্জে একটি প্রচলিত ভাষা আছে মানুষ ভাতে মরে না মরে শীতে।বর্তমানে তাহিরপুর হাওর বাওরের তীরবর্তী গ্রাম গুলিতে প্রচন্ড শীত শীতে কাতর মানুষ জনজীবন বিপর্যস্ত শীতের তীব্রতায়।অভাব নেই শীতার্তদের যারা অনেকেই এ শীতে একটি পুরোনো শীতবস্ত্র ক্রয় করতে পারেনি।  এ শীতে আমার যারা  শীতার্তদের পাশে দাঁড়ানোর মতো সক্ষমতা আছে  মানবিক কাজে এগিয়ে আসতে পারিনা তাদের পাশে কি দাঁড়াতে পারিনা।আসুন শীতার্তদের পাশে দাঁড়াই মানবিক কাজে এগিয়ে আসি ।

উল্লেখ্য : মহান বিজয় দিবস উপল‌ক্ষে বিকাশ ১৬ টাকা ক্যাশব্যাক দি‌য়ে ছিল সেই অফারটিকে কাজে লাগিয়ে কিছু অর্থ সংগ্রহ করে মানবিক মানুষদের সহযোগিতায়  এ শীতবস্ত্র বিতরন করা হয় পাগল,ফকির,অসহায়দের মধ্যে ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত