শিরোনাম :
রাজধানীর উত্তরখানে ইজিবাইক থেকে চাঁদাবাজী বন্ধে প্রতিবাদ মিছিল দেওয়ানগঞ্জে নির্বাচনী আচরণ বিধি ও আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা বড়াইগ্রামে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলা শুরু পিরোজপুর জেলা আইনজীবী সমিতির দু গ্রুপের সংঘর্ষে আহত -১ সাভারে সেনাবাহিনীর আরভিএন্ডএফ কোরের বাৎসরিক অধিনায়ক সম্মেলন অনুষ্ঠিত ‘আমরা কারো সাথে যুদ্ধে জড়াব না : প্রধানমন্ত্রী যাত্রাবাড়ী ও কেরাণীগঞ্জে  কিশোর গ্যাং গ্রুপের ৫০ সদস্য গ্রেফতার বাগাতিপাড়ার বই মেলায় হাসান হাফিজুর’র দুটি বইয়ের মোড়ক উন্মোচন মোরেলগঞ্জে যুগান্তরের ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত শিশু অপহরন মামলায় ঠাকুরগাঁওয়ে সাংবাদিক সহ ৩ জনের বিরুদ্ধে র্চাজ গঠন
তাড়াশে করোনা জয়ী ডাক্তার বিউটি পারভীন আবারো কর্মস্থলে

তাড়াশে করোনা জয়ী ডাক্তার বিউটি পারভীন আবারো কর্মস্থলে

ফারুক আহমেদঃ

তাড়াশে গরীবের ডাক্তার বলে খ্যাত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার বিউটি পারভীন করোনা হতে মুক্ত হয়ে আবারো কর্মস্থলে যোগ দেওয়ায় তিনটি উপজেলায় সর্বস্তরের লোকজনসহ হাসপাতালের রোগিরা সবাই খুশি।  জীবনের ঝুঁকি নিয়ে রোগিদের সেবা করতে গিয়ে নিজেই করোনায় আক্রান্ত হন।

তাড়াশ হাসপাতাল সুত্রে জানা যায় গত (৬ইআগষ্ট) বিউটি পারভীনের শরীর থেকে নমুনা সংগ্রহ করে সিরাজগঞ্জ পিসিআর ল্যাবে পাঠালে (৮আগষ্ট) করোনা পজেটিভ রিপোর্ট আসে সেই থেকে তাড়াশ হাসপাতালে আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় রয়েছিলেন ।বিউটি পারভীন তাড়াশ হাসপাতালে ১৪ দিন আইসোলেশনে চিকিৎসারত থাকা অবস্থায় গত ২০-০৮-২০২০ইং তারিখে আবার নমুনা সংগ্রহ করে সিরাজগঞ্জ মুনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতাল পি সিআর ল্যাবে পাঠালে গত ২৩-৮-২০২০ইং তারিখে তিনটি উপজেলার সর্বস্তরের লোকজনের দোয়ায়  তার শরীরে করোনা নেগিটিভ হওয়ায় তিনিসহ তার পরিবার মহান আল্লাহুর দরবারে শুকরিয়া জানান। 

তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার বিউটি পারভীন। শুধু স্বাস্থ্য কমপ্লেক্সে নয়, করোনার ঝুঁকি উপেক্ষা করে সকাল থেকে গভীর রাতে পর্যন্ত মানুষের বাড়ি বাড়ি বাড়ি গিয়ে চিকিৎসা সেবা দিয়ে চলেন ।

মহামারী করোনায় সময় সামান্য সময়ের জন্য নিজের দায়িত্ব কে অবহেলা করে পিছু হটেননি । মহান আল্লাহর ভয়ে নিজ দায়িত্ববোধ থেকেই তিনি গরীর দুঃখী অসহায় মানুষের সেবা করেই চলেছেন ।

 তাড়াশের সুশীল সমাজের প্রতিনিধি প্রবীন ও সাংবাদিক আব্দুর রাজ্জাক রাজু জানান বিউটি পারভীন তাড়াশ উপজেলার অসহায় দুঃস্থ্য মানুষের চিকিৎসা সেবা দিয়ে থাকেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী কমিউনিটি মেডিক্যাল বিউটি পারভীন এই প্রতিনিধিকে বলেন, আমি অনেক দিন যাবত করোনায় আক্রান্ত হয়ে আইসোলশনে চিকিৎসারত ছিলাম। আমি আল্লাহর রহমতে
আপনাদের দোয়া ও ভালবাসায় করোনা হতে মুক্ত হয়েছি । আমি আবার দরিদ্র অসহায় শ্রমজীবী, দিনমুজুর মানুষের চিকিৎসা সেবায় কাজ করে যাবো ইনশাআল্লাহ যতদিন আল্লাহ তা’আলা জীবত রাখেন। 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত