তৃতীয় বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ কুলাউড়ার বিনয়

তৃতীয় বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ কুলাউড়ার বিনয়

তিমির বনিক,মৌলভীবাজার :
সাম্প্রতিক সময় মাদক নির্মূল, অপরাধ দমন, আসামি গ্রেপ্তার, কমিউনিটি পুলিশিংসহ মৌলভীবাজারের কুলাউড়ার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার ওপর ভিত্তি করে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হয়েছেন কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায়।
রোজ বৃহস্পতিবার (৬ জানুয়ারি) দুপুরে মৌলভীবাজার জেলা পুলিশ সুপার কার্যালয়ে পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর) এ বি এম মুজাহিদুল ইসলাম পিপিএমের পরিচালনায় আয়োজিত পুলিশের মাসিক অপরাধসভায় বিনয় ভূষণ রায়কে অভিন্ন মানদণ্ডের আলোকে ডিসেম্বর ২০২১ সালে জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করা হয়। এর আগে তিনি গত বছর দুইবার মৌলভীবাজার জেলার ( মে-জুন মাস) শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হন। এ ছাড়া দুইবার সিলেট বিভাগের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জও নির্বাচিত হন।
মাসিক অপরাধ সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) হাসান মোহাম্মদ নাসের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জিয়াউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাউসার দস্তগীর, সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) মো. শহীদুল হক মুন্সীসহ মৌলভীবাজার জেলার সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা।
সভা শেষে জেলার পুলিশ সদস্যদের কৃতিত্বপূর্ণ অবদানের জন্য পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার হিসেবে পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া অফিসারদের হাতে ক্রেস্ট ও ধন্যবাদপত্র তুলে দেন।
মৌলভীবাজারের কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় বলেন, আমার এই অর্জনের পেছনে ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিবিড় তদারকিসহ কুলাউড়া থানা পুলিশের সবা সদস্যের অক্লান্ত পরিশ্রম, কর্তব্যনিষ্ঠা এবং দায়িত্বের প্রতি তাদের আনুগত্য জড়িয়ে আছে।
তিনি আরো বলেন, যেকোনো পুরস্কারই ভালো কাজে উৎসাহ জোগায়। আমাকে এ সম্মানে ভূষিত করার জন্য পুলিশ সুপার স্যারসহ ঊর্ধ্বতন সব কর্মকর্তার প্রতিও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমার কর্মস্থল কুলাউড়াবাসীর কাছে দোয়া চাচ্ছি- আগামীতেও আরো ভালো দায়িত্ব পালনের মাধ্যমে যেন কুলাউড়ার নামটি সমুজ্জ্বল রাখতে পারি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত