দেওয়ানগঞ্জে নির্বাচনী আচরণ বিধি ও আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা

দেওয়ানগঞ্জে নির্বাচনী আচরণ বিধি ও আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা

ফারুক মিয়া,দেওয়ানগঞ্জ প্রতিনিধি:
আসন্ন আগামী ৯ (মার্চ) ২০২৪ ইং ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে জামালপুরের দেওয়ানগঞ্জে নির্বাচনী আচরন বিধিমালা ও আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার(২২ফেব্রুয়ারি) বিকেল ৩ টা ৩০ মিনিটের সময় বাহাদুরাবাদ ইউনিয়ন পরিষদ চত্বরে উপজেলার একটি ইউনিয়নে প্রার্থীদের সাথে মতবিনিময় সভার আয়োজন করে উপজেলা প্রশাসন।

উপজেলা নির্বাহী অফিসার শেখ মোহাম্মদ জাহিদ হাসান প্রীন্সের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন,জামালপুর  জেলা প্রশাসক মো.শফিউর রহমান। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন পুলিশ সুপার কামরুজ্জামান,জেলা নির্বাচন অফিসার শানিয়াজ্জামান তালুকদার ,দেওয়ানগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুমন কান্তি চৌধুরী। উপস্থিতি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: আশরাফ আলী, দেওয়ানগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস, উপজেলা নির্বাচন কর্মকর্তা মো.মোক্তার হোসেন। এসময় উপজেলার ১টি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী, সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী ও সাধারণ সদস্য পদে প্রতিদন্দি প্রার্থীগণ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় নির্বাচন সুষ্ঠু সুন্দর ও নিরপেক্ষ হবে বলে সবাইকে আশ্বস্ত করেন। সুষ্ঠু নির্বাচনের স্বার্থে যা যা করা দরকার, সব ব্যবস্থাই গ্রহণ করা হবে বলে বক্তারা আশ্বাস দেন। বাহাদুরাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ৮ জন ইউপি সদস্য পদে প্রার্থী ৫৬ জন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত