দৌলতখান উপজেলা ছাত্রদলের নবগঠিত বিতর্কিত আহ্বায়ক কমিটি বাতিল ও অবাঞ্চিত ঘোষনা করে সংবাদ সম্মেলন

দৌলতখান উপজেলা ছাত্রদলের নবগঠিত বিতর্কিত আহ্বায়ক কমিটি বাতিল ও অবাঞ্চিত ঘোষনা করে সংবাদ সম্মেলন

মোঃ ফরিদুল ইসলাম :
দৌলতখান উপজেলা ছাত্রদলের নবগঠিত বিতর্কিত আহ্বায়ক কমিটি বাতিল ও অবাঞ্চিত ঘোষনা করে সংবাদ সম্মেলন করেছে ছাত্র দলের একাংশ । শুক্রবার বিকাল চারটার সময় ভোলা জেলা ছাত্রদল অফিস সংলগ্ন  একটি কমিউনিটি সেন্টারে উপজেলা ছাত্রদলের পক্ষে লিখিত বক্তব্য দেন উত্তর জয়নগর ইউনিয়নের ছাত্রদলের আহ্বায়ক আব্বাস উদ্দিন শিকদার । সংবাদ সম্মেলনে বলেন, নবগঠিত ছাত্র দলের কমিটিতে মাত্র দু’একজন ছাড়া যোগ্য,ত্যাগী ও নির্যাতিত মামলা-হামলার স্বীকার ছাত্রদলের কর্মীদের মধ্য থেকে কাউকেই রাখা হয়নি ।নবগঠিত এই কমিটি সম্পূর্ণ এক পেশে ও একগুয়েমির মাধ্যমে ঘোষনা করা হয়েছে।  
ছাত্রদল নেতাদের অভিযোগ উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি  জহির ওরফে কালা জহির , ভোলা-২ এর সাবেক সংসদ ও বিএনপির কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য হাফিজ ইব্রাহীমকে প্রভাবিত করে তার গুটি কয়েক অযোগ্য অনুসারির সমন্বয়ে পূর্বের তালিকা উপেক্ষা করে দ্বিতীয় দফায় জেলা ছাত্রদলের কাছে কমিটির তালিকা জমা দেয় । বিগত দিনে ছাত্রদলের সংগঠনকে কালা জহির সিন্ডিকেট করে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে । তার এখনো সেই ধারা অব্যাহত আছে ।জেলা ছাত্রদলের সভাপতি/সম্পাদক তাদের ওপর অর্পিত ক্ষমতা প্রয়োগে যাচাই বাচাই না করে হাফিজ ইব্রাহীমের আজ্ঞাবহ হয়ে কমিটি অনুমোদন দেওয়ায় জেলা ছাত্রদলের সভাপতি সম্পাদকের পদত্যাগ দাবী করেন ছাত্রদল নেতারা । 
বিতর্কিত নবগঠিত দৌলতখান  উপজেলা ছাত্রদলের কমিটি সম্পূর্ণভাবে বাতিল , অবাঞ্চিত ও প্রত্যাখান করে যোগ্য ও ত্যাগী কর্মীদের সমন্বয়ে পূনরায় ঘোষনা করার দাবী করেন ছাত্রদল নেতারা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত