নাটোরের বড়াইগ্রামের ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে করা মিথ্যা মানববন্ধনের প্রতিবাদে পাল্টা মানববন্ধন

নাটোরের বড়াইগ্রামের ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে করা মিথ্যা মানববন্ধনের প্রতিবাদে পাল্টা মানববন্ধন


মোঃ রবিউল করিম,বড়াইগ্রাম সংবাদদাতা :

নাটোরের বড়াইগ্রামের ৪নং নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিলুফার ইয়াসমিন ডালুর বিরুদ্ধে একটি চিহ্নিত সন্ত্রাসী পরিবারের করা সাজানো মানববন্ধনের প্রতিবাদে পাল্টা মানববন্ধন করেছেন এলাকাবাসী। শনিবার বিকেলে উপজেলার ধানাইদহ বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে এলাকাবাসী জানান, উপজেলার ধানাইদহ পশ্চিম পাড়া গ্রামের জাহিদ এবং তার পিতা আনসার প্রামানিক, জাহিদের চাচা সাঈদ এবং আলেক এর নেতৃত্বে ইতিপূর্বে সরকারি ৩০০ বস্তা গমসহ ট্রাক ছিনতাইকালে ট্রাক ড্রাইভার কে হত্যা করে আহম্মেদপুর ফেলে রাখে এবং ঐ গম নিজ বাড়িতে সংরক্ষনের চেষ্টা করে ব্যর্থ হলে তা নদীতে ফেলে দেয়, এর পরে ঐ এলাকায় জুয়ার আড্ডায় র‌্যাব এর বিশেষ অভিযান কালে জাহিদ পরিবার কর্তৃক আক্রমণের স্বীকার হয় র‌্যাব সদস্যরা এবং ঘটনাস্থলে সরকারি অস্ত্র ছিনতাইয়ের অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে। 

এছাড়াও সম্প্রতি মৃত: আবুল এর বৃদ্ধা স্ত্রী জাহেদা বেওয়া (৭৮) নামে এক বৃদ্ধাকে একাধিকবার নির্যাতন, ঠ্যাঙ্গামারা সমিতির ম্যানেজারকে শারীরিকভাবে লাঞ্ছিত করা, ধানাইদহ বাজারের চা বিক্রেতা আজিবর এর গায়ে গরম পানি ঢালাসহ জাহিদ এবং তার পরিবার কর্তৃক বিভিন্ন সময় গ্রামের প্রায় অর্ধশত মানুষ নির্যাতনের স্বীকার হয়েছে। 

স্থানীয় ইউপি চেয়ারম্যান ঐ পরিবারের এইসকল সন্ত্রাসী কর্মকান্ডে আশ্রয় প্রশ্রয় না দিয়ে তাদের বিরুদ্ধে সোচ্চার থাকায় চেয়ারম্যানের বিরুদ্ধে গত শুক্রবার নিজ বাড়ির সামনে সাজানো মানববন্ধন করে জাহিদসহ তার পরিবার। এর প্রতিবাদ হিসেবেই এলাকাবাসী এ মানববন্ধন করেন।

এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন, ৪ নং নগর ইউপি চেয়ারম্যান নিলুফার ইয়সমিন ডালু, বড়াইগ্রাম থানা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কাদের, নগর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের সভাপতি মুক্তার হোসেন প্রমুখ।

মানববন্ধনে উপস্থিত এলাকাবাসী এবং জন প্রতিনিধি গণ এই চিহ্নিত সন্ত্রাসী ও সুদ ব্যবসায়ী জাহিদ এবং তার পরিবার কর্তৃক করা সকল অপকর্মের বিষয়ে প্রশাসনের দ্রুত হস্তক্ষেপ কামনা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত