নেত্রকোণায় ১৭ বছরের সাজাপ্রাপ্ত কুখ্যাত অস্ত্রব্যবসায়ী তাজুল ইসলাম কারাগারে

নেত্রকোণায় ১৭ বছরের সাজাপ্রাপ্ত কুখ্যাত অস্ত্রব্যবসায়ী তাজুল ইসলাম কারাগারে

নেত্রকোণা প্রতিনিধি:
নেত্রকোণার দুর্গাপুর উপজেলার বাগিচাপাড়া গ্রামের মৃত আজিজুল ইসলামের পুত্র কুখ্যাত অস্ত্র ও মাদক ব্যবসায়ী তাজুল ইসলামকে কারাগারে পাঠিয়েছে নেত্রকোণা জেলা ও দায়রা জজ আদালত।
গতকাল সোমবার বিকেলে আদালতে হাজির হয়ে স্পেশাল ট্রাইবুনাল ৮৬/২০২৩ নং অস্ত্র মামলায় জামিনের আবেদন করলে বিজ্ঞ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো: শাহজাহান কবির তাজুল ইসলামের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।
তাজুল ইসলাম দুর্গাপুর থানার ২২/২০১৩ নং মোকর্দ্দমায় ১৮৭৮ সনের অস্ত্র আইনের ১৯(এ) ধারায় ১০ বৎসর এবং ১৯(এফ) ধারায় ৭ বৎসর মোট ১৭ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী।
তাজুল ইসলাম আইনের চোখে পলাতক হলেও বাংলাদেশ ও ভারতের সীমান্তবর্তী এলাকা দুর্গাপুর ও কলমাকান্দা উপজেলায় দাপটের সাথে অস্ত্র ও মাদক আমদানি ও ব্যবসা করে আসছে।
২০২২ সালে ২৪ এপ্রিল তাজুল ইসলামকে কলমাকান্দা থানা পুলিশ অস্ত্রসহ গ্রেফতার করে ১৮৭৮ সনের অস্ত্র আইনের ১৯( এ) এবং ১৯(এফ) ধারায় কলমাকান্দা আমলী আদালতে সোপর্দ করেন।
এছাড়াও তাজুল ইসলাম দুর্গাপুর থানায় ৭(৬)২০১৭, ১৬(১২)২০১২, ১৫(১২)২০১২, ২১(৯)২০১২, ২(৩)২০১০, ২৫(৪)২০২২, ২(১)২০২১, নেত্রকোণা সদর থানা ২২(৬)২০০৬ এবং ডিএমপি দারুসসালাম থানার ৫(৬)২০১৮ নং মোকর্দ্দমার সিএসভুক্ত আসামী।
নেত্রকোণা জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) ইফতেখার উদ্দিন ( মাসুদ) তাজুল ইসলামের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করার সত্যতা নিশ্চিত করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত