নেত্রকোনায় ট্রাক চাপায় প্রাণ গেল গৃহশিক্ষকের

নেত্রকোনায় ট্রাক চাপায় প্রাণ গেল গৃহশিক্ষকের

নেত্রকোনা জেলা প্রতিনিধি ( মোঃ আবুল বাশার) ঃনেত্রকোনার সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের বাংলা বাজারে ট্রাক ও মোটরসাইকেল সংঘর্ষে অসিম রায় (২৮) নামে এক গৃহশিক্ষকের মর্মান্তিক মৃৃৃত্যু হয়েছে। 
এই দুর্ঘটনায় হৃদয় ও মুরাদ নামে আহত হয়েছেন মোটরসাইকেলের আরও দুই আরোহী। তাদের মধ্যে নিহত অসিম বারহাট্টা উপজেলার সাহতা ইউনিয়নের বাসিন্দা। তিনি জেলার পৌর শহরে নাগড়া এলাকায় ভাড়া বাসায় থেকে বিভিন্ন জায়গায় ছাত্র-ছাত্রী পড়াতেন।
আহত হৃদয় মোহনগঞ্জ উপজেলার আলোকদিয়া গ্রামের সোহেল মিয়ার ছেলে ও মুরাদ পূর্বধলা উপজেলার আব্দুল হাসিমের ছেলে। সোমবার (২৭ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে নেত্রকোনা-মোহনগঞ্জ সড়কে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাস্থলে অসিমের মৃত্যু হয়। আহতদের নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল (আসহা) ভর্তি করা হয়।
এসময় নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল ও মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আওয়াল সরদার এসব তথ্য নিশ্চিত করেন।
তারা জানান, মোহনগঞ্জ সড়কের দিক থেকে মোটরসাইকেলটি নেত্রকোনা শহরে আর নেত্রকোনা শহর থেকে মোহনগঞ্জের দিকে যাচ্ছিল ওই ট্রাক। পরে সিংহের বাংলা ইউনিয়নের বাংলা বাজারে দ্রুত গতির ট্রাক ও মোটরসাইকেলের মধ্যে সংঘর্ষ হয়। এতে দুইজন মোটরসাইকেল থেকে ছিটকে পড়লেও ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত