শিরোনাম :
শ্রীবরদীতে গ্রাম আদালত কার্যক্রম অগ্রগতি বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত নরেন্দ্র মোদি পূণরায় ক্ষমতায় এলে ৬ মাসের মধ্যে কাশ্মিরকে ভারতের অংশ করা হবে সিরাজগঞ্জে চলতি বছরই সেতু দিয়ে চলবে ট্রেন ইরানের প্রেসিডেন্ট হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত দিঘলিয়ায় মহি মল্লিকের নির্বাচনী নেতা-কর্মীদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়ে পুলিশী হয়রানীর অভিযোগ  নওগাঁয় গ্রামীন ব্যাংকের মত বিনিময় সভা-অনুষ্ঠিত  আশুলিয়ার শিমুলিয়ায় ভূমিদস্যুদের দখলে অসহায় মাসুদের জমি  আপনি বাংলাদেশ ব্যাংকে ঢুকবেন কেন সাংবাদিকেদের প্রশ্ন ওবায়দুল কাদেরের ইসরাইল হেরে যাচ্ছে: সাবেক গোয়েন্দা উপ-প্রধান শ্রীবরদীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
পরিবারে পাঁচ সন্তান থাকলে একটা কুলাঙ্গার হয় বলে মন্তব্য করেছেন : আমু

পরিবারে পাঁচ সন্তান থাকলে একটা কুলাঙ্গার হয় বলে মন্তব্য করেছেন : আমু

আলোকিত ডেস্কঃ বিএনপি-জামায়াতের সমালোচনা করে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক মন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, একটা পরিবারে পাঁচ সন্তান থাকলে তার একটা কুলাঙ্গার হয়। এই কুলাঙ্গার সন্তান পরিবারে বা সমাজের কোথাও মর্যাদা পায় না।

আজ বুধবার দলের কেন্দ্রীয় কার্যালয়ে ‘মুজিববর্ষ’ উপলক্ষে বিভিন্ন শ্রেণি ও পেশাজীবী নেতৃবৃন্দের সঙ্গে কেন্দ্রীয় ১৪ দলের এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন আমির হোসেন আমু।বঙ্গবন্ধু একজন ভালো শাসক ছিলেন বলে জানিয়ে তিনি আরও বলেন, আমরা সবাই বঙ্গবন্ধুর স্বাধীনতা-পূর্ব রাজনীতি নিয়ে আলোচনা করি। কিন্তু রাষ্ট্র পরিচালনায় একজন রাষ্ট্রনায়ক হিসেবে তিনি কেমন ছিলেন, শাসক হিসেবে বঙ্গবন্ধুর ভূমিকা কেমন ছিল তা নিয়ে আমরা আলোচনা করি না। আমির হোসেন আমু বলেন, ভারতের মহাত্মা গান্ধীর জন্মশতবার্ষিকীতে বিজেপি একটি চরম মৌলবাদী দল হয়েও বিস্তারিত কর্মসূচি পালন করেছে। অথচ আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে বিএনপি ও জামায়াতের কোনো কর্মসূচি নেই।

আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, জাতীয় সমাজতান্ত্রিক দল- জাসদ (ইনু) সভাপতি হাসানুল হক ইনু, আওয়ামী লীগ প্রেসিডিয়াস সদস্য ও কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক, সাম্যবাদী দলের সভাপতি দিলীপ বড়ুয়া, তরিকত ফেডারেশনের সভাপতি নজিবুল বশর মাইজ ভান্ডারি, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত