শিরোনাম :
ঝিনাইগাতী গজনী অবকাশ কেন্দ্র বাসের চাপায় প্রাণ গেলো আইসক্রীম বিক্রেতার বর্ণাঢ্য আয়োজনে বঙ্গবন্ধু ফাউন্ডেশন গাজীপুর জেলার পিকনিক ২০২৪  অনুষ্ঠিত সবসময়ই কালোকে কালো এবং সাদাকে সাদা বলে দৈনিক  যুগান্তর ভান্ডারিয়ায় স্মার্ট আই ডি  বিতরণ  মোরেলগঞ্জ ভয়াবহ অগ্নিকান্ডে বসতঘর ভস্মিভূত, ১০ লক্ষাধিক টাকার ক্ষতি খুলনায় আতাই নদী থেকে উদ্ধারকৃত মাহফুজকে বৈবাহিক কারণে স্ত্রীর স্বজনদের হাতে জীবন দিতে হয়েছে নওগাঁর মান্দায় নিভৃত পল্লী গ্রাম মশিদপুরে দিনব্যাপী বইমেলা বড়াইগ্রামে বর্ণিল আয়োজনে পিঠা উৎসব ও বসন্ত বরণ বাঘায় সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন  সীমান্তে হত্যা ও বিদেশী আগ্রাসন বন্ধের দাবীতে ঠাকুরগাঁওয়ে প্রতীকী লাশের মিছিল
পাপিয়া কান্ডের মূলহোতা ঢাকা-১৮ আসনের এমপি প্রার্থী!

পাপিয়া কান্ডের মূলহোতা ঢাকা-১৮ আসনের এমপি প্রার্থী!

অনলাইর ডেস্ক : যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তার ঢাকা- ১৮ আসনের উপ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। সর্ব মহলে নাজমা আক্তারের বিরুদ্ধে অভিযোগের কোন অন্ত নেই। যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তার কমিটি বানিজ্য করে সংগঠনে জামাত-শিবির, বিএনপি সহ অসংখ্য পাপিয়াদের অনুপ্রবেশ ঘটিয়েছে যারা আওয়ামী লীগকে ধ্বংস করতে মাঠে সদা তৎপর রয়েছে। নাজমা আক্তার যুব মহিলা লীগের সভাপতি হওয়ায় প্রভাব খাটিয়ে টেন্ডারবাজি ও নিয়োগ বানিজ্যর মাধ্যমে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। নাজমা আক্তার একটি সাধারণ ঘরের মেয়ে হলেও অবৈধ উপায়ে কোটি কোটি টাকা কামিয়ে দেশের বাইরে গড়ে তুলেছে অসংখ্য বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান।

নাজমা আক্তারের নিকট আত্মীয় নিজস্ব ক্যাডার বাহিনী দ্বারা উত্তরা বাসি বহুদিন থেকেই নির্যাতিত তার আপন ভাই কাবুল বোনের প্রভাব খাটিয়ে উত্তরা রাজলক্ষ্মী মার্কেটের পেছনে অন্যের জমি দখল করে খুলে বসেছেন হাংগ্রি ডাক নামে অভিজাত রেস্তোরাঁ সেখানে টর্চার সেল বানিয়ে লোকজনকে ধরে নিয়ে নানান ভাবে নির্জাতন করেন নিয়মিত। কাবুল উত্তরা নর্থ টাওয়ারের পেছনে ১২ তলা বিলাস বহুল আবাসিক হোটেল দখল করে নিয়েছে সিনেমা কায়দায়। অস্ত্র ঠেকিয়ে প্রবাসীর ফ্ল্যাট লিখে নেওয়ার অভিযোগও রয়েছে কাবুলের বিরুদ্ধে। নাজমা ও কাবুল মিলে রাষ্টয়াত্ব বেসিক ব্যাংককে দেউলিয়া করেছে অর্থ আত্মসাৎ ও নিয়োগ বানিজ্যের মাধ্যমে।

এতোসব কেলেঙ্কারির মূলহোতা নাজমা আক্তার ঢাকা- ১৮ আসনের মনোনয়ন চাওয়ায় উত্তরা বাসী আতঙ্কিত। তারা ভবেই পাননা নাজমার মতো একজন দুর্নিতীবাজকে আওয়ামী লীগ কি করে মনোনয়ন ফর্ম দিতে পারেন।
সাহারা খাতুনের স্মৃতিবিজড়িত ঢাকা- ১৮ আসনে নাজমা আক্তারকে আওয়ামী লীগের মনোনয়ন না দেওয়ার বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে উত্তরার সাধারণ জনগণ আকুল আবেদন জানিয়েছেন।

সূত্র: দৈনিক রাজনীতি

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত