শিরোনাম :
পূর্বধলায় মামলার বাদীকে হুমকি

পূর্বধলায় মামলার বাদীকে হুমকি

নেত্রকোনা প্রতিনিধি ঃ জেলার পূর্বধলা উপজেলার হুগলা ইউনিয়নের চিলাইগাতি গ্রামের বাসিন্দা মামলার বাদী নুরুল ইসলাম ও তার পরিবারের সদস্যদের প্রাননাশের হুমকি দিচ্ছে একই গ্রামের আসামি পক্ষের লোকজন। গতকাল শনিবার মামলার বাদী কৃষক নুরুল ইসলাম সাংবাদিকদের কাছে এই অভিযোগ করেন।
অভিযোগে জানা গেছে, জেলার পূর্বধলা উপজেলার হুগলা ইউনিয়নের চিলাইগাতি গ্রামের নুরুল ইসলামের বাড়িতে পূর্বশক্রতার জের ধরে ২০১৫ সালের ৩০ জানুয়ারী একই গ্রামের সেলিম, আলম মিয়া ও তাদের লোকজন হামলা চালিয়ে ভাংচুর করে। হামলায় কৃষক নুরুল ইসলাম, স্ত্রী রাবিয়া খাতুন, ছেলে আবুল হোসেন, সহোদর হাছু শেখ, হুসনে আরা আহত হন। হামলাকারীরা নুরুল ইসলামের বাড়ির কয়েকটি ঘরের ক্ষতিসাধন করে গভীর নলকুপটি উঠিয়ে নিয়ে যায়। এ ঘটনায় নুরুল ইসলাম বাদী হয়ে নেত্রকোনার বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে-৩ একই গ্রামের সেলিম, আলম মিয়া, মো. মোস্তফা, আবদুল হাদি, আবদুল হেকিম, আবদুর রেজ্জাকের নামে মামলা করেন। এরই জের ধরে গত কয়েকদিন ধরে আসামি পক্ষের লোকজন পুনরায় বাদী ও তার পরিবারের সদস্যদের নানা ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দিচ্ছে।
কৃষক নুরুল ইসলাম জানান, সেচের নলকুপটি আজো উদ্ধার করা সম্ভব হয়নি। মামলা তুলে নেয়ার জন্য আসামি পক্ষের লোকজন তাকে নানা ভয়ভীতিসহ প্রাননাশের হুমকি দিচ্ছে।
পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, হুমকি দেয়ার বিষয়টি তার জানা নেই। এ ব্যাপারে থানায় কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত