শিরোনাম :
ঝিনাইগাতী গজনী অবকাশ কেন্দ্র বাসের চাপায় প্রাণ গেলো আইসক্রীম বিক্রেতার বর্ণাঢ্য আয়োজনে বঙ্গবন্ধু ফাউন্ডেশন গাজীপুর জেলার পিকনিক ২০২৪  অনুষ্ঠিত সবসময়ই কালোকে কালো এবং সাদাকে সাদা বলে দৈনিক  যুগান্তর ভান্ডারিয়ায় স্মার্ট আই ডি  বিতরণ  মোরেলগঞ্জ ভয়াবহ অগ্নিকান্ডে বসতঘর ভস্মিভূত, ১০ লক্ষাধিক টাকার ক্ষতি খুলনায় আতাই নদী থেকে উদ্ধারকৃত মাহফুজকে বৈবাহিক কারণে স্ত্রীর স্বজনদের হাতে জীবন দিতে হয়েছে নওগাঁর মান্দায় নিভৃত পল্লী গ্রাম মশিদপুরে দিনব্যাপী বইমেলা বড়াইগ্রামে বর্ণিল আয়োজনে পিঠা উৎসব ও বসন্ত বরণ বাঘায় সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন  সীমান্তে হত্যা ও বিদেশী আগ্রাসন বন্ধের দাবীতে ঠাকুরগাঁওয়ে প্রতীকী লাশের মিছিল
প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রাকে ধরে রাখতে কাজ করে যাচ্ছেন হাজী মোঃ আসলাম উদ্দিন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রাকে ধরে রাখতে কাজ করে যাচ্ছেন হাজী মোঃ আসলাম উদ্দিন

নিজস্ব প্রতিনিধিঃ বিশ্বমানবতার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রাকে ধরে রাখতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন হাজ মোঃ আসলাম উদ্দিন। গতকাল খিলক্ষেত দলীয় কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা বলেন। তিনি বলেন, দেশরত্ন ও জননেত্রী শেখ হাসিনার জন্ম না হলে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে পা রাখতে পারতেন না। বিশ্বের মধ্যে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হতো না। বাংলাদেশের ব্যাপক উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে ইনশা আল্লাহ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের রোল মডেল বিশ্বের দেশ গুলো অনুসরন করে কাজ করছে। ১৯৭৫ সালের ১৫ই আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও তার পরিবারসহ ঘাতকের হাতে নির্মম হত্যাকান্ডের বিচার করা এবং রায় কার্যকর করেছে। যুদ্ধাপরাধীদের বিচার ও রায় কার্যকারী করেছে ফাঁসী দিয়েছেন। এই দুইটি বিশাল অপরাধের অপরাধীদের বিচার ও রায় কার্যকর বাংলাদেশের জনগণের পাপ মুক্ত করেছে। বিশাল সমুদ্রসীমা জয় লাভ। মায়ানমার স্মরনার্থিদের আশ্রয় দিয়ে বিশ্বের দরবারে প্রশংসিত হয়েছে এবং বিশ্বের মধ্যে মানবতার নেত্রী উপাধি পেয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসিক পদক্ষেপ ও সুষ্ঠ পরিচালনা করায় নভেল করোনা ভাইরাস-মহামারী সংক্রমনের হাত থেকে জাতি রক্ষা পেয়েছে এবং বিশ্বের দেশগুলোর তুলনায় আক্রান্তের হার এবং মৃত্যুর হার খুবই কম। বিশ্বের দেশগুলোর তুলনায় বাংলাদেশে মহামারী কালিন স্বাস্থ্য সেবা এবং সচেতন সামাজিক দুরত্ব বজায় রাখা এবং মানুষকে ঘরে বসে রেখে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছিয়ে দিয়েছেন। বাংলাদেশের সব জেলায়, থানায়, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে ব্যাপক উন্নয়ন মূলক কাজ চলছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আল্লাহর অশেষ রহমতে বাংলাদেশের উন্নয়ন কাজ এখন অটো উন্নয়ন হয়ে গেছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে স্বাধীনতার পক্ষে সকল শক্তিতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্ববান জানান তিনি। বাংলাদেশের উন্নয়নের সর্বদিক থেকে বিবেচনা করলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নোবেল পুরস্কার পাওয়ার মতো যোগ্যতা অর্জন করেছেন। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নোবেল পুরস্কার দিতে নোবেল পুরস্কার কমিটির প্রতি আহ্বান জানান তিনি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে শুভ জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং তার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেছেন হাজী আসলাম উদ্দিন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত