প্রেমিকা খুঁজতে অনলাইনেও বিজ্ঞাপন দিয়েছেন জাপানের ধনকুবের ইউসাকু মাজাওয়া

প্রেমিকা খুঁজতে অনলাইনেও বিজ্ঞাপন দিয়েছেন জাপানের ধনকুবের ইউসাকু মাজাওয়া

আলোকিত ডেস্ক: একাকীত্ব ও শূন্যতা পূরণে এক নারীকে খুঁজছেন তিনি। তাকে নিয়ে যাবেন মহাকাশে। প্রেমিকা খুঁজতে অনলাইনেও বিজ্ঞাপন দিয়েছেন জাপানের ধনকুবের ইউসাকু মাজাওয়া। তার আবেদনের প্রেক্ষিতে প্রায় ২০ হাজার নারী ‌‘গার্লফ্রেন্ড’ হতে ফরম পূরণ করেছেন!

স্ট্রিমিং সার্ভিস এবিমা টিভি’র বরাত দিয়ে রয়টার্স জানায়, জাপানি এই ধনকুবেরের শর্ত মেনে প্রায় ২০ হাজার নারী আবেদন করেছে ইয়ন মাস্কের চন্দ্রাভিযান পরিকল্পনার প্রথম যাত্রী ইউসাকু মাজাওয়ার সঙ্গী হতে।

১৯৭২ সালে প্রথম মানুষ চাঁদে পা রাখার পর দ্বিতীয়বারের মত চাঁদে পা রাখবে মানুষ। আর মাজাওয়া জানান, এই অভিযানের অভিজ্ঞতা ভাগাভাগি করে নিতে ‘বিশেষ’ এক নারীকে খুঁজছেন তিনি।

ওয়েব সাইটে এই আবেদন জানিয়েই ক্ষান্ত হননি এই ধনকুবের। বরং নারীদেরকে বাছাইয়ের জন্য অনলাইন এই ওয়েবসাইটে আবেদন করতে বলেছেন!

সম্প্রতি এই উদ্যোক্তা সম্পর্ক ছিন্ন করেছেন তার বান্ধবী ও অভিনয় শিল্পী আয়ামা গোরেকির সঙ্গে।

ওয়েব সাইটে মাজাওয়া লেখেন, একাকীত্ব ও শূন্যতা আমাকে গ্রাস করছে। আমি শুধু একটা বিষয়েই ভাবতে পারি। আর তা হল কোন এক নারীকে ভালবাসা।

এরপর তিনি লেখেন, একজন ‘জীবনসঙ্গী খুঁজে পেতে চাই। আমার ভবিষ্যৎ এই সঙ্গীকে নিয়ে মহাকাশে ভালবাসা ও শান্তি খুঁজে পেতে চাই।

ওয়েব সাইটে তিন মাস ব্যাপী বাছাই প্রক্রিয়ায় আবেদনের জন্য বেশ কিছু শর্ত প্রদান করা হয়েছে। যেখানে বলা আছে, আবেদনকারীকে অবশ্য ‘সিঙ্গেল’ হতে হবে, ইতিবাচক মানসিকতার হতে হবে, বয়স ২০ বছরের বেশি হতে হবে এবং মহাকাশে যাবার ইচ্ছা থাকতে হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত