ফরিদপুরের মধুখালীতে যুবককে কুপিয়ে হত্যা 

ফরিদপুরের মধুখালীতে যুবককে কুপিয়ে হত্যা 

পার্থ প্রতিম ভদ্র:
ফরিদপুরের মধুখালীতে ধারালো অস্ত্র দিয়ে যুবককে কুপিয়ে হত্যা করেছে শশুর বাড়ির লোক বলে অভিযোগ। নিহত যুবক নিজাম উদ্দিন (৩৫)  মধুখালী উপজেলার রায়পুর ইউনিয়নের হাটঘাটা গ্রামের মানিক শেখের ছেলে।
গতকাল বৃস্পতিবার রাত ১টার দিকে নিহতের বাড়িতে এসে তাকে কুপিয়ে আহত করার পর রাতে ঢাকা নেবার পথে মারা যায়।
পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত আনুমানিক ১ টার দিকে নিজাম উদ্দিনের শ্বশুর বাড়ি থেকে তার শ্যালকসহ বেশ কয়েকজন নিজামের ঘরে ঢুকে তার স্ত্রীকে ঘর থেকে বের করে দেয় এবং নিজাম উদ্দিনকে ধারালো অস্ত্র  দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়।
নিহত নিজাম উদ্দিনের ছোট ভাই আজিম উদ্দিন বলেন, আমার বড় ভাইকে তার শ্যালক আশারুল, ইলিয়াস, মামুন, হারুনসহ বেশ কয়েকজন মধ্যরাতে ঘরে ঢুকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। শালিকাকে নিয়ে বেড়াতে যায় আমার ভাই তারপর তাকে নিয়ে রাতে আমাদের বাড়িতে চলে আসে এই খবর পেয়ে আমার ভাইয়ের শ্বশুর বাড়ি থেকে লোকজন  শালিকাকে নিতে এসে ঘরে ঢুকে আমার ভাইকে কুপিয়ে হত্যা করে।
নিহত নিজাম উদ্দিনের শরীরে একাধিক জখমের চিহ্ন রয়েছে। তার শ্বশুর বাড়ি উপজেলার রায়পুর ইউনিয়নের দীঘলিয়া গ্রামে।
রাতে আহত অবস্থায় নিজাম উদ্দিনকে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেবার পথে মারা যায় ।
শুক্রবার সকালে হত্যার সংবাদ পেয়ে মধুখালী থানা পুলিশ আসে। পরে সিআইডির ক্রাইম সিন ইউনিট এসে লাশের সুরতহাল করে। লাশ ময়না তদন্তের ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত