শিরোনাম :
বড়াইগ্রামে জন্ম-মৃত্যু নিবন্ধন,গ্রাম আদালত ও সার্বজনীন পেনশন বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত বড়াইগ্রামে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ভ্যানচালকের মৃত্যু, আহত ১ ফরিদপুরে বৃষ্টির জন্য চাঁদমারি ঈদগা ময়দানে নামাজ আদায়  অভিনেতা  জয়  চৌধুরীকে বয়কট খুলনার মানুষের স্বপ্নের ভৈরব সেতুর নির্মাণ কাজ বন্ধ রয়েছে ডিজাইন পরিবর্তনের কারণে রায়পুরে মেয়রের বিরুদ্ধে মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  রায়পুরে  তীব্র তাপদাহে ইস্তেস্কার নামাজ আদায়  সন্তানকে অপহরণ করে মুক্তিপণ দাবি, বাবাসহ গ্রেপ্তার ২ সাতক্ষীরায় মাদ্রাসা সুপার রমজান আলী হত্যা প্রচেষ্টা মামলায় কিশোর গ্যাং লিডার রিপনসহ দুই আসামীর গ্রেপ্তারী পরোয়ানা জারি র‌্যাবের লিগ্যাল অ্যন্ড মিডিয়া উইংয়ের পরিচালক হলেন আরাফাত ইসলাম
ফরিদপুরে কোতোয়ালি থানা পুলিশের হাতে আট দালাল চক্রের সদস্য গ্রেফতার

ফরিদপুরে কোতোয়ালি থানা পুলিশের হাতে আট দালাল চক্রের সদস্য গ্রেফতার

পার্থপ্রতিম ভদ্র, ফরিদপুর:
ফরিদপুর কোতোয়ালি থানা পুলিশের হাতে আট জন দালাল গ্রেপ্তার হয়েছেন। শুক্রবার ১৯ নভেম্বর কোতোয়ালি থানায় এই সংক্রান্ত তথ্য এক সংবাদ সম্মেলনে জানানো হয়। সংবাদ সম্মেলনে সাংবাদিকদের ব্রিফ করেন  ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, এসময় কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম এ জলিল, ইন্সপেক্টর তদন্ত আবুল খায়ের সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে জানানো হয় গত ১৮ নভেম্বর দুপুর আনুমানিক দেড়টার সময় সময় গোপন সূত্রে সংবাদ পাওয়া যায় যে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর মেডিকেল কলেজ হাসপাতালে কতিপয় দালাল চক্র প্রতারক ও চাঁদাবাজ সন্ত্রাসীরা বিভিন্ন এলাকা হতে মেডিকেল কলেজে আগত রোগীদের গাড়ি প্রতিরোধ করে প্রতারণার মাধ্যমে চাঁদা আদায় করছে।
উক্ত সংবাদের ভিত্তিতে কোতোয়ালি থানা পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে দুপুর অনুমান ২  টা থেকে সন্ধ্যা ৬;টা পর্যন্ত বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল ও তার আশেপাশের এলাকায় অভিযান পরিচালনা করে শাহিন শেখ (২৫) পিতা-মৃত কুরবান শেখ, সান্তনা গ্রাম থানা নগরকান্দা এসি হাড়োকান্দি থানা কোতোয়ালি, ২/রাসেল শেখ (২৬) পিতা-মৃত আব্দুল করিম ৩/ মোহাম্মদ জামাল  প্রামানিক ওরফে নাসির(৪৯), পিতা মৃত নূর উদ্দিন প্রামাণিক মঙ্গলকোট, ৪/প্লাবন মোল্লা (২৪) পিতা মোয়াজ্জেম মুল্লা, উত্তর চর কমলাপুর ডাবল ব্রিজ কামরুজ্জামান ৫/ রাব্বি শেখ (২৪) পিতা সালাম শেখ, ৬/ নাহিদ মৃধা (১৯), পিতা জাহিদ মৃধা,  হাড়োকান্দি  ৭/শহিদুল ইসলাম (৩০) পিতা জাফর বিশ্বাস ও ৮/রমান হসেন (২৯) কে গ্রেফতার করে।
এইসময় প্রতারক চাঁদাবাজ দলের কিছু সদস্য কৌশলে পালিয়ে যায় উক্ত আসামিরা জিজ্ঞাসাবাদে ও স্থানীয় তদন্তে জানা যায় উক্ত আসামিরা দীর্ঘদিন ধরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হাসপাতাল এলাকায় প্রতারণার মাধ্যমে বিভিন্ন অঞ্চলের থেকে হাসপাতালে আগত অসুস্থ রোগীদের গাড়ি ও যানবাহন গতিরোধ করে তাদেরকে প্রতারণার মাধ্যমে বুঝিয়ে বলে যে সরকারি হাসপাতাল ভালো চিকিৎসা হয় না।
আপনাদেরকে ভালো হাসপাতালে ভর্তি করিয়ে দিই চাঁদা দাবি করে এবং পরিচিত ক্লিনিকে ভর্তি করিয়ে অতিরিক্ত টাকা আদায় করে ফলে উক্ত আসামি গন ও ক্লিনিক মালিকেরা অবৈধ লাভবান হয়। উক্ত আসামি গন রোগীদের কাছ থেকে প্রেসক্রিপশন কেড়ে নিয়ে তাদের নিজস্ব ফার্মেসিতে নিয়ে গিয়ে অতিরিক্ত দাম রাখেন। রোগী ও তাদের স্বজনরা টাকা দিতে অস্বীকার করতে করলে বা টাকা দিতে না চাইলে তারা বিভিন্ন ধরনের ভয়-ভীতি প্রদর্শন করেন এ ঘটনায় এস আই ( নি) মাসুদ ফকির বাদী হয়ে এ যার দাখিল করলে কোতোয়ালি থানায় মামলা নং ৫৭ তারিখ ১৯ নভেম্বর খ্রিস্টাব্দ ধারা ৩৪১/৩৮৫/৩৮৬/৪২০/৫০৬ পেনাল কোড রুজু হয়। পলাতক আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত