শিরোনাম :
তজুমদ্দিনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর উপর হামলা,আটক ৩ সাগরে তৈরি হয়েছে ঘূর্ণিঝড় রিমাল, দশ নম্বর মহাবিপদ সংকেত  নাটোর ০৪ আসনের সংসদ সদস্যের বিরুদ্ধে সাংবাদিকদের মানববন্ধন কেন্দুয়ায় দু’পক্ষের সংঘর্ষে একজনের মৃত্যু  ফরিদপুরে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ‌ ১২৫ তম  জন্মবার্ষিকী পালিত  পূর্ব তিমুরের মতো খ্রিষ্টান দেশ বানানোর চক্রান্ত চলছে এমপি আনার হত্যায় জিহাদের লোমহর্ষক বর্ণনা সাগরে তৈরি হয়েছে ঘূর্ণিঝড় রিমাল, সাত নম্বর বিপদ সংকেত  বড়াইগ্রামে সাংবাদিকদের নিয়ে এমপি’র আপত্তিকর বক্তব্য, সর্বত্র ক্ষোভ   সাতক্ষীরায় পৃথক সড়ক দূর্ঘটনায় এক কলেজ ছাত্রসহ দুই জনের মৃত্যু
বর্তমান সময়ে নাটক চরিত্রে অভিনয় কঠিন বলে মনে করেন জামিল!

বর্তমান সময়ে নাটক চরিত্রে অভিনয় কঠিন বলে মনে করেন জামিল!

আলোকিত ডেস্ক:

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জামিল হোসেন। গত কয়েকবছরে টিভি নাটকে নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন তিনি। এছাড়া সিনেমাতেও দেখা গেছে তাকে। তবে সিনেমা ক্যারিয়ার নিয়মিত না হলেও নাটক নিয়ে বছরজুড়ে ব্যস্ত তিনি। নতুন বছরে এরইমধ্যে নতুন ধারাবাহিকের কাজ শুরু করেছেন। নতুন কাজ ও নতুন বছরের বিভিন্ন পরিকল্পনার কথা বলেছেন বিনোদন প্রতিদিনের সঙ্গে।

বর্তমান ব্যস্ততা প্রসঙ্গে শুরুতে জানতে চাই—

সাধারণত ধারাবাহিক নাটক নিয়েই আমার ব্যস্ততা থাকে। এখনও ধারাবাহিক নাটকগুলো নিয়েই ব্যস্ততা যাচ্ছে। ‘লাজুক ভাবি’ নামে একটি নতুন ধারাবাহিকের কাজ শুরু করেছি। এই বছরের প্রথম ধারাবাহিক এটি। এছাড়াও ‘ছায়াছবি’ ও ‘হুলুস্থুল’ শিরোনামে দুটি নতুন ধারাবাহিকের কাজ শুরু করবো।

এক সময় নাটকের চরিত্রের নামেই অভিনয়শিল্পীদের পরিচিতি হতো। সেই বিষয়টি ধারাবাহিকভাবে অনেক কমেছে। আপনার কী মনে হয়?

বিষয়টির সঙ্গে আমিও একমত। আসলে এখন আমাদের নাটকের সংখ্যা বাড়লেও সেই যত্ন নিয়ে যে কাজ খুব একটা হচ্ছে না সেটি সবার জানা। একটি চরিত্রকে সেই জায়গায় নিয়ে যেতে যে সময় দিতে হয় সেই সময় আমাদের কাছে এখন নেই। তাই এখনকার নাটকে চরিত্র প্রতিষ্ঠা করা কঠিন কাজ। তবে এ প্রসঙ্গে আমার একটি কাজের কথা উল্লেখ করতে চাই। ‘ছায়াবিবি’ ধারাবাহিক নাটকে আমি ‘ডাক্তার অ্যানিমেল’ নামে চরিত্রে আমি অভিনয় করি। সেই কাজটি আমার জন্য সিগনেচার ক্যারেক্টার বলতে পারি। কারণ অনেকে আমার নাম না জানলেও ‘ডাক্তার অ্যানিমেল’ নামটি সবার কাছে পরিচিত। সেখান থেকে কাজের প্রতি যে আত্মতৃপ্তি থাকে সেটি পেয়েছি।

নতুন বছরে ক্যারিয়ার নিয়ে নতুন করে কোনো পরিকল্পনা রয়েছে কি-না?

কিছু পরিকল্পনা তো থাকেই। এরমধ্যে উল্লেখ করার মতো বিষয় হচ্ছে, এবার ওয়েব প্লাটফর্মে বেশি করে কাজ করতে চাই। কারণ এখন টেলিভিশনের জন্য বেশি কাজ করলেও সেগুলো মূলত ইউটিউবেই দর্শকরা দেখেন। সেখানেই ভক্তদের কাছে বেশি সাড়া পাই। আগে যেমন টিভিতে একটি ধারাবাহিক দেখার জন্য সময় নিয়ে টিভির সামনে দর্শকরা বসে থাকতেন, তেমনটা এখন খুব কম। আর আমাদের এখানে ওয়েব প্লাটফর্মে কাজের পরিমাণও বেড়েছে। তাই এই বছর ইউটিউব ও ওয়েব প্লাটফর্মে কাজ বেশি করবো।

সিনেমায় কী এ বছর দেখা যাবে?

এটা এখনও নিশ্চিত করে বলতে পারছি না। প্রস্তাব আসছে অনেক। কিন্তু ক্যারিয়ারে সিনেমার সংখ্যা বাড়ানোর জন্য শুধু কাজ করতে চাই না। যেহেতু এটি বড় একটি মাধ্যম, তাই নিজের চরিত্রের গুরুত্ব অনেক। যে চরিত্রের জন্য আমাকে পরিচালকরা চান তেমন কাজ আমি করতে চাই না। চ্যালেঞ্জ নিয়েই কাজ করতে চাই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত