বাগেরহাটে দুটি ভূঁয়া ‘সীমানা পিলার’ সহ প্রতারক আটক

বাগেরহাটে দুটি ভূঁয়া ‘সীমানা পিলার’ সহ প্রতারক আটক

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জে ২টি ‘সীমানা পিলার’সহ সেলিম শিকদার ওরফে জিহির(৫২) নামের এক প্রতারককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (০৮ জুন) রাতে মোরেলগঞ্জ উপজেলারবনগ্রম ইউনিয়নের বিষখালী গ্রাম
থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় সেলিম শিকদার ওরফে জিহিরের বাগান বাড়ির খড়কুটার নিচ থেকে দুটি সীমানা পিলার উদ্ধার করে পুলিশ।২০ কেজি ওজনের প্রতিটি পিলারের গায়ে খোদাই করে ইষ্ট ইন্ডিয়া কোম্পানি-১৮১৮ লেখা রয়েছে।

আটক সেলিম শিকদার ওরফে জিহির বাগেরহাটের কচুয়া উপজেলার গোপালপুর গ্রামের হানিফ শিকদারের ছেলে।
পুলিশের জিজ্ঞাসাবাদে আটক সেলিম বলেন,পিলার দুটি সিমেন্ট ও বালু দিয়ে হাতে বানানো। আসলে কোটি কোটি টাকা দামের পিলার বলতে কিছু নেই।এই পিলার দুটি বানাতে ১০ দিন সময় ও ৬ হাজার টাকা খরচ হয়েছে। কোন পার্টি ম্যানেজ করতে পারলে ১০ লাখ টাকায় বিক্রি করে দিতাম। সেভাবে কথা চলছিল মোরলগঞ্জ ও কচুয়া উপজেলার ৫ জনে মিলে এ ব্যাবসা করছেন তারা।মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে দুটি পিলার সাদৃশ্য বস্তুসহ সেলিম শিকদারকে আটক করা হয়েছে। এ ঘটনায় সেলিম সহ ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। আটক সেলিমকে আদালতে সোপর্দ করা হয়েছে। আদালত সেলিমকে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছে।সেলিম শিকদারের বিরুদ্ধে ঢাকার বনানী, বাগেরহাটের কচুয়া ও মোরেলগঞ্জ থানায় প্রতারণা ও চুরিসহ বিভিন্ন অভিযোগে ৫টি মামলা রয়েছে বলে জানিয়েছেন তিনি।।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত