বার্সা ছাড়তে যাচ্ছেন লিওনেল মেসি!

বার্সা ছাড়তে যাচ্ছেন লিওনেল মেসি!

আর অপেক্ষা নয়, এই মৌসুমেই বার্সেলোনা ছাড়তে যাচ্ছেন লিওনেল মেসি। এমনই তথ্য সামনে নিয়ে আসলেন স্প্যানিশ সাংবাদিক মার্সেলো বেচলার। এই সাংবাদিকই এর আগে নেইমারের বার্সেলোনা ছেড়ে প্যারিস সেইন্ট জার্মেইতে যোগ দেওয়ার খবর সামনে এনেছিলেন। সদ্য শেষ হওয়া মৌসুমে কোনো শিরোপা আসেনি ক্লাব বার্সেলোনার ঘরে। লা লিগায় ভালো অবস্থানে থেকে শিরোপা হারিয়েছে। স্প্যানিশ সুপার কোপায়ও বিদায় নিতে হয়েছিল সেমিফাইনাল থেকে। কোপা দেল রেও এবার মুখ ফিরিয়ে নিয়েছে কাতালান শিবির থেকে। এছাড়া বার্সেলোনার শীর্ষ কর্মকর্তাদের সঙ্গে মতবিরোধ তো আছেই। তবে বার্সেলোনা সবচেয়ে বড় বিপর্যয় দেখে চ্যাম্পিয়নস লিগের আসরে।

ইউরোপার শ্রেষ্ঠত্ব প্রমাণের লড়াইয়ে কোয়ার্টার ফাইনালে বায়ার্নের কাছে স্মরণকালের সবচেয়ে বাজে হার দেখে বার্সেলোনা। মেসি তার ফুটবল ক্যারিয়ারে প্রথমবারের মতো ৮-২ গোলের পরাজয় বরণ করে নেয়। এরপর থেকে মুখে কুলুপ এঁটে বসে আছেন মেসি। আর এরমধ্যেই এই তারকা ফুটবলারের বার্সেলোনা ছাড়ার বিষয় সামনে নিয়ে আসলেন বেচলার। এই সাংবাদিক বলেন, ‘মেসির চুক্তি অনুযায়ী সামনের মৌসুমও বার্সেলোনার হয়ে খেলার কথা এই তারকার। তবে মেসি আর সময় নিতে চাইছে না। এখনই ক্লাবের সঙ্গে চুক্তি বাতিল করতে চাইছেন তিনি।’

মেসি যদি এমন সিদ্ধান্ত নিয়েও থাকেন, তবে খুব বেশি অবাক হওয়ার কিছু থাকবে না। এর আগে আর্জেন্টিনার হয়ে অবসরের সিদ্ধান্ত নিয়েছিলেন মেসি। যদিও পরবর্তীতে আবার অবসর ভেঙে ফিরেছিলেন তিনি। এছাড়াও রাশিয়া বিশ্বকাপে ব্যর্থতার পর নিয়েছিলেন বিরতি। এখন দেখার বিষয়, বার্সেলোনার হয়ে শেষ পর্যন্ত কী সিদ্ধান্ত নেন বিশ্বের সেরা এই ফুটবলার। যদিও আগামী জুলাই পর্যন্ত চুক্তির সময়সীমা আছে মেসির সামনে। তবে যদি চলেই যান, তবে বিশাল অঙ্কের হাতছানি থাকবে বার্সেলোনার সামনে। ইতিমধ্যে ম্যানচেস্টার সিটি জানিয়ে দিয়েছে, যে কোনো পরিমাণ অর্থের বিনিময়ে মেসিকে দলে ভেড়াতে প্রস্তুত তারা। এখন কেবল মেসির মুখ খোলার অপেক্ষা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত