বুড়িমারী স্থলবন্দরে বাজার ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভা।

বুড়িমারী স্থলবন্দরে বাজার ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভা।

লালমনিরহাট প্রতিনিধি, মোঃ ফরহাদ হোসেন:

লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দরে অবস্থিত বুড়িমারী বাজার ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত ।
উক্ত সভায় বুড়িমারী বাজারের নানাবিধ সমস্যা নিয়ে আলোচনা করা হয় । এতে উপস্থিত ছিলেন , পাটগ্রাম উপজেলা নিবার্হী অফিসার জনাব মোঃ মশিউর রহমান, জনাব আলহাজ্ব মোঃ রুহুল আমিন বাবুল সম্মানিত চেয়ারম্যান উপজেলা পরিষদ, ও পাটগ্ৰাম উপজেলা মেয়র, পাটগ্রাম পৌরসভা, ।
এবং সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগ, পাটগ্রাম শাখা ,  বুড়িমারী ইউপি চেয়ারম্যান আবু সাঈদ নেওয়াজ নিশাত রহমান সহ অন্যান্য সুধীজন। আলোচনা সভায় বক্তারা বুড়িমারী বাজারকে জনসাধারণের জন্য একটি আধুনিক নগরী হিসেবে উপহার দেওয়ার প্রতিশ্রুতি দেন তারা । বুড়িমারী বাজারকে একটি আধুনিক নগরী হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি হিসেবে সর্বপ্রথম বুড়িমারী বাজারকে যানজটমুক্ত করার মাধ্যমে এই কার্যক্রম শুরু করেন পাটগ্রাম উপজেলা নিবার্হী অফিসার সহ জনপ্রতিনিধিরা । বাজার ব্যবসায়ীরা মনে করেন যদি বুড়িমারী স্থলবন্দর সহ আশেপাশের এলাকায় যানজটমুক্ত করা যায় তাহলে বুড়িমারী বাজারকে একটি আধুনিক নগরী হিসেবে গড়ে তোলা সম্ভব ।
ব্যবসায়ীরা মনে করেন যদি বুড়িমারী স্থলবন্দর থেকে পাটগ্রাম উপজেলা পর্যন্ত বাইপাস রাস্তাগুলো পাকা করন করা হয় তাহলে বুড়িমারী ও পাটগ্রাম অঞ্চলকে একটি আধুনিক নগরী ও যানজটমুক্ত করা সম্ভব। সভায়  সুন্দর, সুশৃংখল ও পরিচ্ছন্ন পাটগ্রাম গড়ার প্রত্যয় ব্যক্ত করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত