বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দীদের মুক্তির দাবীতে নয়াপল্টনে বিক্ষোভ সমাবেশ

বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দীদের মুক্তির দাবীতে নয়াপল্টনে বিক্ষোভ সমাবেশ

স্টাফ রিপোর্টার:
মাদার অফ ডেমোক্রেসি, বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া, জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না,জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি ইউসুফ বিন জলিল কালু,  কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের আহ্বায়ক, গোলাম মাওলা শাহীনসহ সকল রাজবন্দীদের মুক্তির দাবীতে বিক্ষোভ সমাবেশ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল।
 (১৫’মার্চ) ২০২২ ইং বুধবার বেলা ১২’টার পর থেকে রাজধানীর নয়াপল্টন ও এর আশপাশের বিভিন্ন এলাকা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে নেতাকর্মীরা কর্মসূচিতে অংশ
 নিয়ে নয়াপল্টনের সামনের সড়কে মিছিল করতে দেখাগিয়েছে।
বেলা বাড়ার সাথে সাথে দুপুর ২টার পর পরই
 বিএনপি নেতাকর্মীদের উপস্থিতিতে জনস্রোতে রুপনেয় কাকরাইল মোড় এবং নাইটিঙ্গেল মোড় থেকে ফকিরাপুল পর্যন্ত
বিএনপির পার্টি অফিসের সামনে ট্রাকের উপর অস্থায়ী মঞ্চ বানিয়ে এবিক্ষোভ সমাবেশ করা হয়।
বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন,বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সভাপতি- সুলতান সালাউদ্দিন টুকু।
সঞ্চলনায় ছিলেন,মোঃ শহিদুল ইসলাম মিল্টন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল।
এসময় বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দীদের মুক্তি,
সরকারবিরোধী যুগপৎ আন্দোলন,
১৯৭৪ সালে বাকশাল গঠন ও এক দলীয় রাষ্ট্র কায়েমের প্রতিবাদ, বর্তমান সরকারের পদত্যাগ, নির্বাচনকালীন নিরপেক্ষ তত্ববধায়ক সরকার এবং মাহে রমজানকে সামনে রেখে তেল, গ্যাস,মাছ,মাংস,চাল,ডালসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে নয়াপল্টন বিএনপির পার্টি অফিসের সামনে যুবদলের বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর-সহ বিএনপির সিনিয়র নেতাকর্মীরা।
 যুবদলের বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে নয়াপল্টন এবং এর আশপাশের এলাকাগুলোতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে চোখে পড়ার মতো। এছাড়া সাদা পোশাকে বিভিন্ন বাহিনীর সদস্যদের উপস্থিতি লক্ষ্য করা গেছে।
 সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিশেষ অতিথি হিসেবে ছিলেন, মির্জা আব্বাস ( সদস্য) জাতীয় স্থানীয় কমিটি বিএনপি, বাবু গয়েশ্বর চন্দ্র রায় (সদস্য) স্থায়ী কমিটি বিএনপি।
এছাড়াও উপস্থিত ছিলেন, বরকত উল্লাহ বুলু, আমানুল্লাহ আমান, আঃ সালাম, মোয়াজ্জেম হোসেন আলাল,আব্দুল করিম, অন্যান্যদের মধ্যে ছিলেন, ইয়াসিন ফেরদৌস মুরাদ, পল, আইয়ুব  রাশেদ,আতিকুর রহমান উজ্জ্বলসহ দলটির সিনিয়র নেতৃবৃন্দ  উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত