বেলকুচিতে জনপ্রিয় মাই টিভি’র ১৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত 

বেলকুচিতে জনপ্রিয় মাই টিভি’র ১৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত 

সিরাজগঞ্জ প্রতিনিধি :
সিরাজগঞ্জ বেলকুচি উপজেলায় সৃষ্টিতে বিস্ময় মাই টিভি চ্যানেলের ১৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
শনিবার সন্ধ্যায় সিরাজগঞ্জের বেলকুচি প্রেসক্লাবে  যমুনা টিভির সিনিয়র স্টাফ রিপোর্টার গোলাম মোস্তফা রুবেলের সঞ্চালনায়, বেলকুচি ক্লাবের সভাপতি গাজী সাইদুর রহমানের সভাপতিত্বে, ও মাই টিভি বেলকুচি-চৌহালী প্রতিনিধির আব্দুল লতিফ  আয়োজনে আলোচনা সভা,ইফতার মাহফিল ও দোয়া কেক কর্তন করা হয়।
এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল । সাবেক নির্বাহী অফিসার আনিসুর রহমান, সহকারি কমিশনার ভূমি শিবানি সরকার,ওসি আসলাম হোসেন, ইসলামী ফাউন্ডেশন এর উপ পরিচালক মোঃ ফারুক আহমেদ,প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রেজাল্ট করিম। একুশে টিভির সাংবাদিক স্বপন মির্জা, মানবজমিন এর সাংবাদিক বাবু মির্জা, ইত্তেফাকের সাংবাদিক মারুফা, দৈনিক ডেসটিনি সাংবাদিক সেলিম রেজা, বিজনেস ফাইল এর সাংবাদিক ইসমাইল হোসেন, ৭১ টিভি সাংবাদিক উজ্জ্বল অধিকারী, আজকের পত্রিকার সাংবাদিক, সবুজ সরকার, কালবেলা সাংবাদিক পারভেজ,দেশ রূপান্তর সাংবাদিক ফারুক হোসেন,সাংবাদিক মুসা,সাংবাদিক সোহেল রানা,পত্রিকার এজেন্ট দৌলত মন্ডল, প্রেস ক্লাবের সদস্য বৃন্দ,
অতিথির বক্তৃতায় বলেন মাইটিভি দীর্ঘ ১৪ বছরের সম্প্রচারে দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছে। মাই টিভি সব সময় বস্তুনিষ্ঠ অনুষ্ঠান ও সংবাদ প্রচারে এক ধাপ এগিয়ে। মাই টিভির এই জনপ্রিয়তার ধারা অব্যহত রাখবে,মাইটিভি পরিবারের সার্বিক সফলতা কামনা করছি। প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ।
মাই টিভি’র ১৩ম বর্ষ পূর্তি ও ১৪ তম বর্ষে পর্দাপণ উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল এবং কর্মহীন, অসহায় ও হতদরিদ্র মানুষের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
পরে প্রাদূর্ভাব থেকে দেশের মানুষের মুক্তি ও মাই টিভি’র সাফল্য কামণা করে এক বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত