শিরোনাম :
কিশোর গ্যাং মোকাবেলায় প্রধানমন্ত্রী বিশেষ নির্দেশনা দিঘলিয়ার গাজীরহাট থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার  নওগাঁ জেলা সাংবাদিক বন্ধু ফোরামের উদ্যোগে ইফতারী বিতরণ পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার  ভিসানীতি কঠোর করছে নিউজিল্যান্ড দিঘলিয়ায় বোরো ধানের বাম্পার ফলনের আশা কৃষকের আশুলিয়ায় ট্যুরিস্ট পুলিশের অফিস উদ্বোধন ও মতবিনিময় সভা নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করলে প্র্রয়োজনে প্রার্থিতা বাতিল:ইসি আহসান হাবিব আশুলিয়ায় ট্যুরিস্ট পুলিশের অফিস উদ্বোধন ও মতবিনিময় সভা খুলনা মহানগরীর তেলিগাতীতে গ্রীলের তালা ভেঙ্গে দিনে-দুপুরে চুরি 
ভোটের অধিকার প্রতিষ্ঠায় বগুড়া আদমদীঘিতে বিএনপির তারুণ্যের রোডমার্চ ও পথসভা

ভোটের অধিকার প্রতিষ্ঠায় বগুড়া আদমদীঘিতে বিএনপির তারুণ্যের রোডমার্চ ও পথসভা

হুমায়ূন আহমেদ:
বাংলার মাটিতে আর কোনো পাতানো নির্বাচন করতে দেওয়া হবে না বলে হুশিয়ার করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
গত রোববার (১৭ সেপ্টেম্বর) দুপুরে তারুণ্যের রোড মার্চ কর্মসূচি বগুড়া থেকে রাজশাহী যাওয়ার পথে আদমদীঘি উপজেলা বিএনপির আয়োজিত পথ সভায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ভোটাধিকার প্রতিষ্ঠার দাবিতে সারাদেশের তরুণ সমাজ এবার জেগে উঠেছে। তাই এ সরকারের পতন ছাড়া আমরা আর ঘরে ফিরবো না। বার বার শান্তিপূর্ণ ভাবে আমাদের দাবিগুলো তুলে ধরেছি। ২০১৪ ও ২০১৮ সালে দেশের মানুষ ভোট দিতে পারেনি। মির্জা ফখরুল ইসলাম আলমগীর আরো বলেন, আওয়ামী লীগ জনগণের সঙ্গে প্রতারণা করেছে। নির্বাচন হলে জনগণ ভোট দিতে পারে না, ভোট চুরি হয়ে যায়, ডাকাতি হয়ে যায়। সেই সরকারের অধীনে নির্বাচনে যাওয়া যায় না। নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন এবং নতুন করে নির্বাচন কমিশন গঠন না করলে এই সরকারের অধীনে কোনো নির্বাচনে অংশ নেব না আমরা।
তিনি আরও বলেন, বিএনপির অসংখ্য নেতা-কর্মীকে আটক করে রাখা হয়েছে। এছাড়া হাজার হাজার বিএনপি নেতা-কর্মীদের মিথ্যা মামলায় নিম্ন আদালতে গেলে জামিন দেওয়া হয় না। মিথ্যা মামলায় দিনের পর দিন বিএনপির নেতা-কর্মীদের কারাগারে রাখা হয়েছে। আজকে রোড মার্চ শুরু হলো, বগুড়া টু রাজশাহী আর এ কর্মসূচি সেদিন শেষ হবে যে দিন এ সরকারের পতন হবে। ভোটের অধিকার প্রতিষ্ঠায় এক দফা দাবিতে বগুড়া টু রাজশাহী তারুণ্যের রোড মার্চ উপলক্ষে যুবদল স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের আয়োজনে এক বিশাল জনসভার সভাপতিত্ব করেন আদমদীঘি ও দুপচাঁচিয়া এলাকার গণমানুষের নেতা আব্দুল মুহিত তালুকদার ও সাধারণ সম্পাদক আবু হাসান এর সঞ্চালনায় অনুষ্ঠিত পথ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস.এম জিলানী, কেন্দ্রীয় যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, কেন্দ্রীয় ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খান। অন্যান্যদের বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির সভাপতি রেজাউল করিম বাদশা, সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা, বগুড়া শহর বিএনপির সভাপতি এ্যাড. হামিদুল হক চৌধুরী হিরু, জেলা বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য ফজলুল বারী তালুকদার বেলাল,আরো বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী সড়ক পরিবহন শ্রমিক দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সম্পাদক খন্দকার কামরুল হাসান মধু ও জেলা বিএনপির প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মাহাফুজুল হক টিকন, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম খান লিখন, সান্তাহার পৌর বিএনপির সভাপতি ও পৌর মেয়র তোফাজ্জল হোসেন ভুট্ট সহ বিএনপি, স্বেচ্ছাসেবক দল, যুবদল, তাঁতীদল, মৎস্যজীবি দল, শ্রমিক দল, ছাত্রদলের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত