ভোলার দক্ষিন আইচায় ৩০গ্রাম গাঞ্জা সহ তিন জন গ্রেফতার

ভোলার দক্ষিন আইচায় ৩০গ্রাম গাঞ্জা সহ তিন জন গ্রেফতার

হাসান লিটন  , স্টাফ রিপোর্টারঃ

ভোলার চরফ্যাশন উপজেলা দক্ষিণ আইচা থানা বাজার। বৃহস্পতিবার বিকাল ৩.৪০মিনিটে মাদক বিরুদ্ধী অভিযান চালায় এ এস আই দিপক। এসময় বিপুল পরিমান গাঁজা জব্দ করা হয়। পরে গাঁজা সাথে জড়িত থাকার অভিযোগে তিন জনকে গ্রেফতার করে এ এস আই দিপক দাস।ভোলা দক্ষিণ আইচা থানার অফিসার ইনর্চার জনাব হারুন আর রসিদ  জানান, গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিণ আইচা  অভিযান চালায় আমাদের পুলিশের একটি দল। অভিযানে ভোলা দক্ষিন আইচা বাজার গ্রামিন টাওয়ার এর কাছে গাঞ্জার লেনদেন করার সময় দেখা মেলে। যার পরিমান প্রায় ৩০ গ্রাম  হবে। পরে গাঁজা সহ তুলে আলামত হিসাবে জব্দ করা হয়।গ্রেফতার কৃত আসামীর নাম -মোঃরুবেল(১৭)সোহেল (১৮)আলআমিন(২০) নামে তিনজনকে হাতেনাতে গ্রেফতার করে এবং গাঞ্জা বিক্রয়ের ৫১০০ টাকা সহ গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত তিন জন স্বীকার করে, দীর্ঘদিন যাবৎ তারা অবৈধ গাঁজার  ব্যবসাহ করে ও বিক্রি করে আসছে। 
এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান ।ভোলা দক্ষিন আইচা থানার অফিসার ইনর্চার জনাব হারুন আর রসিদ 

গ্রেফতার কৃতআসামীদের বিরুদ্ধে ভোলা দক্ষিন আইচা থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলা নং০১নং ২/১/২০২০ইং ধারা২০১৮সালের মাঃদ্রঃআঃ৩৬(১)সারনি১৯(ক)রুজু করা। আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছিল। 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত