ভোলার বোরহানউদ্দিনে যাত্রীবাহী বাস-মোটরসাইকেল সংঘর্ষে নিহত দুই

ভোলার বোরহানউদ্দিনে যাত্রীবাহী বাস-মোটরসাইকেল সংঘর্ষে নিহত দুই

মমিনুল ইসলাম শিবলু:
ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার বৌদ্ধের পোল বাজারে যাত্রীবাহী বাসের সাথে মোটরসাইকেল সংঘর্ষে জামাই শ্বশুর দুজনই নিহত হন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় ভোলা টু চরফ্যাশন মহাসড়কে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানান, ভোলা থেকে ছেড়ে আসা  ঢাকা মেট্রো-ব (১১-০৫১২) নম্বরের সাজমী সুপার নামের বাসটি চরফ্যাশনের উদ্দেশ্যে বৌদ্ধের পোল বাজারের কাছাকাছি আসলে বাইপাস রোড (পার্শ্ব রোড) থেকে মোটরসাইকেলটি প্রধান সড়কে উঠতে গিয়ে দ্রুতগামী বাসটির নিচে চাপা পড়ে সাথে সাথে জামাই ও শ্বশুর মৃত্যু বরণ করেন।
নিহতরা হলেন, শ্বশুর মো. মনির শরীফ (৪৫), জামাই মো. আজগর (২৫)। তারা দু’জনই বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের বাসিন্দা।
উল্লেখ্যঃ জামাই শ্বশুর মিলে একটি জানাজার উদেশ্য মোটরসাইকেল যোগে রওনা দিয়েছিল।
অপরদিকে বৌদ্ধের পোল বাজারের সাধারণ মানুষ, বাজার ব্যবসায়ী ও অটো চালকদের দাবি ভোলার বাস মালিক সমিতি ভোলার শত শত সাধারণ মানুষ ও অন্য যানবাহনদের জিম্মি করে রেখেছে যুগ যুগ ধরে। তবে কেউ মুখ খুলছে না। প্রতিনিয়ত বাস ড্রাইভাইরদের উদাসিনতায় ঝড়ে যায় তাজা তাজা প্রান। তবে ১৫/২০ হাজারের বিনিময় রফাদফা হয়। এমনকি সাম্প্রতিক কিছু এক্সিডেন্ট বাস মালিকরা পুলিশকে ম্যানেজ করেই লাশ হস্তান্তর করেছে।
বোরহানউদ্দিন থানার ওসি-তদন্ত মো. রাজীব হোসেন এ তথ্য নিশ্চি করে বলেন, এ ঘটনায় ২ জনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে বাসটি জব্দ করা হয়েছে।
তাৎক্ষণিক ড্রাইবার ও হেলপার পালিয়ে যাওয়ায় কাউকে গ্রেপ্তার করা হয়নি। তদন্ত সাপেক্ষ্যে আইনগন ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত