শিরোনাম :
ময়মনসিংহে ১৭ হাজার কম্বল বিতরণ করলেন মেয়র টিটু ।

ময়মনসিংহে ১৭ হাজার কম্বল বিতরণ করলেন মেয়র টিটু ।

শুভ বসাক জয়(স্টাফ রিপোর্টার) :

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু সপ্তম দিনের মতো শনিবার নগরীর গরীব ও অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেছেন। বিকালে সিটি কর্পোরেশনের ৩১, ৩২ ও ৩৩ নং ওয়ার্ডের চরাঞ্চলের অসহায়, গরীব ও দুঃস্থ শীতার্তদের মাঝে প্রায় দুই হাজার কম্বল বিতরণ করা হয়। ব্রহ্মপুত্র নদ ঘেষা ব্রহ্মপুত্র রেসিডেন্সিয়াল কলেজ ও নদের চরাঞ্চল এলাকায় সিটি কর্পোরেশনের আয়োজনে এই শীতবস্ত্র বিতরন করা হয়। এ নিয়ে নগরবাসির মাঝে প্রায় ১৭ হাজার কম্বল বিতরণ করা হয়।
এ সময় চরাঞ্চলের ৩১,৩২ ও ৩৩ ওয়ার্ডের সংরতি কাউন্সিলর ফারজানা ববি কাকলী ও ১,২ ও ৩ নং ওয়ার্ডের সংরতি কাউন্সিলর সেলিনা আক্তার সহ স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মেয়র ইকরামূল হক টিটু নগরীর গরীব ও অসহায় শীতার্ত নারী ও পুরুষের মাঝে নিজ হাতে এ পর্যন্ত প্রায় ২ হাজার শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছেন। মেয়রের হাত এ সকল নারী পুরুষ কম্বল নিতে পেরে অনেকেই আবেগ আপ্লুত হয়ে পড়ে।
এর আগে গত ১৩ জানুয়ারী নগরীর বিভিন্ন ওয়ার্ডে প্রায় ১৫ হাজার কম্বলসহ শনিবার পর্যন্ত মেয়র ইকরামূল হক টিটু অসহায় ও গরীব নগরবাসির মাঝে প্রায় ১৭ হাজার কম্বল বিতরন করেন। কম্বল বিতরণের এক ফাকে এ প্রতিনিধির কাছে মেয়র টিটু বলেন, এ পর্যন্ত ১৭ হাজার কম্বল বিতরণ করা হয়েছে। এছাড়াও শীতবস্ত্র না পাওয়া এবং কোন কারণে কম্বল না পাওয়াদের খুজে খুজে কম্বল বিতরণ করার লক্ষে পৃথকভাবে কম্বল বিতরণ করা হয়। এক্ষেত্রে সিটি কর্পোরেশনের সাধারণ কাউন্সিলরদের মাধ্যমে ওয়ার্ড প্রতি একশত এবং সংরতি কাউন্সিলরদের মাধ্যমে আরো ৭৫টি করে কম্বল বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত