শিরোনাম :
ঝিনাইগাতী গজনী অবকাশ কেন্দ্র বাসের চাপায় প্রাণ গেলো আইসক্রীম বিক্রেতার বর্ণাঢ্য আয়োজনে বঙ্গবন্ধু ফাউন্ডেশন গাজীপুর জেলার পিকনিক ২০২৪  অনুষ্ঠিত সবসময়ই কালোকে কালো এবং সাদাকে সাদা বলে দৈনিক  যুগান্তর ভান্ডারিয়ায় স্মার্ট আই ডি  বিতরণ  মোরেলগঞ্জ ভয়াবহ অগ্নিকান্ডে বসতঘর ভস্মিভূত, ১০ লক্ষাধিক টাকার ক্ষতি খুলনায় আতাই নদী থেকে উদ্ধারকৃত মাহফুজকে বৈবাহিক কারণে স্ত্রীর স্বজনদের হাতে জীবন দিতে হয়েছে নওগাঁর মান্দায় নিভৃত পল্লী গ্রাম মশিদপুরে দিনব্যাপী বইমেলা বড়াইগ্রামে বর্ণিল আয়োজনে পিঠা উৎসব ও বসন্ত বরণ বাঘায় সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন  সীমান্তে হত্যা ও বিদেশী আগ্রাসন বন্ধের দাবীতে ঠাকুরগাঁওয়ে প্রতীকী লাশের মিছিল
মানবতার সেবায় ভিন্ন রকম দৃষ্টান্ত চেয়ারম্যান হুমায়ুন কবির পাটোয়ারী

মানবতার সেবায় ভিন্ন রকম দৃষ্টান্ত চেয়ারম্যান হুমায়ুন কবির পাটোয়ারী

মোঃ সাইফুল ইসলাম, স্টাফ রিপোর্টার: লক্ষীপুর সদর উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ও ৪ নং চররুহিতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির পাটোয়ারী। যিনি নিজেকে করোনা যুদ্ধে উৎসর্গ করেছেন, এমন মন্তব্য করেছেন অত্র ইউনিয়নের স্থানীয় বাসিন্দারা। বাংলাদেশে যখন অন্যান্য মন্ত্রী, এমপি, উপজেলা চেয়ারম্যান, ইউপি চেয়ারম্যান, নেতারা যখন মাঠে মানবসেবায় কাজ করে যাচ্ছে ঠিক তখনই তাদের চেয়ে নিজেকে তিনি ব্যতিব্যস্ত রেখেছেন করোনা সচেতনতা মূলক কাজে।
সূর্য উদয় থেকে শুরু করে মধ্যরাত পযর্ন্ত নিজেকে ব্যস্ত রেখেছেন মানবতার সেবায়। জনপ্রতিনিধিদের নিয়ে স্থানীয়দের এমন অসংখ্য অলোচনায় শীর্ষে উঠে এসেছে এই চেয়ারম্যানের নাম। ৪ নং চররুহিতা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের স্থানীয় বাসিন্দারা বলেন, যদি করোনা যুদ্ধ নিয়ে বাংলাদেশে কাউকে পুরস্কৃত করা হয়, তাহলে যেন চেয়ারম্যান হুমায়ুন কবির পাটোয়ারী” পুরস্কৃত হন, যার নাম হবে “করোনা জয় এ্যাওয়ার্ড”।
সরেজমিনে গিয়ে অনেকে জানান, সার্বক্ষণিক তিনি চলমান পরিস্থিতিতে সরকারের দেয়া সকল সচেতনতা বার্তা গ্রামের সাধারণ মানুষকে সরেজমিনে উপস্থিত হয়ে নিরাপদ দ্রুত বজায় রেখে উদ্বুদ্ধ করছে। বলা যেতে পারে তিনি নিজেকে জনগনের সেবার বিলিয়ে দিচ্ছে। মহামারি করোনা ভাইরাস প্রতিরোধ ও সচেতনতায় আরেক নাম ‘হুমায়ুন কবির পাটোয়ারী’ চেয়ারম্যান। বর্তমানে তিনি ছাড়া আমাদের গ্রামে এখন পর্যন্ত কেউ তার মত করে খোঁজখবর নেয়নি। তিনি ৪ নং চররুহিতা ইউনিয়ন এর একজন ইউপি চেয়ারম্যান হয়ে মানবতার সেবায় ভিন্ন রকম দৃষ্টান্ত স্থাপন করে চলেছে। তিনি চেয়ারম্যান হওয়ার পর প্রতিশ্রুতি রাখতে ঘরে বসে না থেকে আপদে বিপদে সবার পাশে সহায়তা হাত বাড়িয়ে দিচ্ছে। মনে হচ্ছে হুমায়ুন কবির পাটোয়ারী” নিজেকে মানবসেবায় কোরবানি দিয়েছেন, মহামারি করোনা ভাইরাস প্রতিরোধ ও সচেতনতায় মানবতার সেবার জন্য।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত