শিরোনাম :
কিশোর গ্যাং মোকাবেলায় প্রধানমন্ত্রী বিশেষ নির্দেশনা দিঘলিয়ার গাজীরহাট থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার  নওগাঁ জেলা সাংবাদিক বন্ধু ফোরামের উদ্যোগে ইফতারী বিতরণ পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার  ভিসানীতি কঠোর করছে নিউজিল্যান্ড দিঘলিয়ায় বোরো ধানের বাম্পার ফলনের আশা কৃষকের আশুলিয়ায় ট্যুরিস্ট পুলিশের অফিস উদ্বোধন ও মতবিনিময় সভা নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করলে প্র্রয়োজনে প্রার্থিতা বাতিল:ইসি আহসান হাবিব আশুলিয়ায় ট্যুরিস্ট পুলিশের অফিস উদ্বোধন ও মতবিনিময় সভা খুলনা মহানগরীর তেলিগাতীতে গ্রীলের তালা ভেঙ্গে দিনে-দুপুরে চুরি 
মানিকগঞ্জে মা মমতা ফাউন্ডেশেনের নিকট চাঁদা দাবি, না পেয়ে ফেসবুকে অপপ্রচার ও জেলের হুমকী

মানিকগঞ্জে মা মমতা ফাউন্ডেশেনের নিকট চাঁদা দাবি, না পেয়ে ফেসবুকে অপপ্রচার ও জেলের হুমকী

স্টাফ রিপোর্টার:
সম্প্রতি মানিকগঞ্জে মা মমতা ফাউন্ডেশেনের চেয়ারম্যান ডা: সাজিদ হাসান রানার কাছে চাঁদা দাবি করেছে একটি কুচক্রীমহল। চাঁদা না পেয়ে ফেসবুক সহ বিভিন্ন গ্রুপে অপপ্রচার চালানো ও জেলের ভাত খাওয়ানোর হুমকি-ধামকিও প্রদান করছে তারা। এতে সামাজিকভাবে ফাউন্ডেশেনের অপূরনীয় ক্ষতি হওয়ায় থানায় লিখিত অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানান সংগঠনের চেয়ারম্যান।
সংগঠনের চেয়ারম্যান ডা: সাজিদ হাসান রানা জানান,আমার প্রতিষ্ঠিত “মা মমতা ফাউন্ডেশন” (গভ: রেজি:-মবিঅ-১৫০/৯৯-সঅ-১৫০১/১৫) এর নামে একটি কুচক্রী মহল (Tashnuba Taffanun Raya) নামের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক আইডি থেকে ও সাটুরিয়া-১৮১০ (Saturia-১৮১০) গ্রুপ সহ অন্যান্য ফেসবুক গ্রুপে মিথ্যা বানোয়াট, ভিত্তিহীন তথ্য অপপ্রচার করে আমার প্রতিষ্ঠানের ও আমার নিজের মান-সম্মান ক্ষুন্ন করিতেছে। আমার ব্যক্তিগত মোবাইল ০১৭১২-৮৩৭১৯৩ নাম্বারে অদ্য ১৪.০৩.২০২৩ ইং তারিখ দুপুর ০২.৩৯ ঘটিকার সময় ০১৯৯৮০৬০৯২৫ নাম্বার থেকে ফোন দিয়ে চাঁদা দাবি করে এবং চাঁদা না দিলে আমাকে মামলা মোকদ্দমা করে জেলের ভাত খাওয়াবে বলে হুমকি প্রদান করে । এছাড়াও বিভিন্ন ভাবে আমার ক্ষতিসাধন করবে ও আমার প্রতিষ্ঠান বন্ধ করে দিবে বলে হুমকী দেয়। তার পরিচয় জানতে চাইলে সাটুরিয়া থেকে বলছি বলেই মোবাইল কেটে দেয় জান্না ।
তিনি আরও বলেন, মা মমতা ফাউন্ডেশন এর মাধ্যমে বিভিন্ন সামাজিক উন্নয়নমুলক কার্যক্রম যেমন- মহিলাদের কারিগরি প্রশিক্ষণ (সেলাই প্রশিক্ষন) ও বিনা মূল্যে প্রাথমিক স্বাস্থ্যসেবা সহ অন্যান্য কার্যক্রম সুনামের সহিত পরিচালনা করে আসিতেছি। কুচক্রী মহলটি আমার সামাজিক উন্নয়নমুলক কার্যক্রম বাধাগ্রস্থ/বন্ধ করে দেওয়ার জন্য পায়তারা করিতেছে। ইতিপূর্বেও আমার মোবাইলে একাধিকবার ফোন দিয়ে চাঁদা দাবি করে এবং আমি চাঁদা না দিলে কুচক্রী মহলটি অপপ্রচার শুরু করে।
এমতাবস্থায় আমি ও আমার প্রতিষ্ঠান ক্ষতির সম্মুখিন হচ্ছে এবং উন্নয়ন কর্মকান্ড বাধাগ্রস্থ হচ্ছে বলে জনান রানা। আমার জীবনের নিরাপত্তা ও প্রতিষ্ঠানের ক্ষতি হওয়ায় থানায় দ্রুত আইনানুগ ব্যবস্থা নিবেন বলে জানান তিনি।
তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে যে, মানিকগঞ্জে করতোয়া প্রাইভেট লি: নামে সেলাই প্রশিক্ষণের এক ব্যক্তি অবৈধভাবে সাটুরিয়া সহ মানিকগঞ্জে সেলাই প্রশিক্ষণের নামে প্রতারণা করে আসছিলো। তাকে বৈধ কাগজপত্রের মাধ্যমে করার জন্য বলা হয়েছিল। তার যোগসাজশে উক্ত কুচক্রী মহল এমনটা করে থাকতে পারে।
সাটুরিয়ার জান্না থেকে অভিযুক্ত ব্যক্তির মোবাইলে চাঁদা চাওয়া ও হুমকী দেওয়ার বিষয়ে ০১৯৯৮০৬০৯২৫ এই নম্বরে একাধিকবার ফোন দিয়েও তাকে পাওয়া যায়নি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত