মেজর সিনহা হত্যা: ৪ পুলিশ সদস্য ও ৩ সাক্ষীকে রিমান্ডের জন্য কারাগার থেকে র‌্যাবের হেফাজতে

মেজর সিনহা হত্যা: ৪ পুলিশ সদস্য ও ৩ সাক্ষীকে রিমান্ডের জন্য কারাগার থেকে র‌্যাবের হেফাজতে

কায়সার হামিদ মানিক, স্টাফ রিপোর্টার কক্সবাজার। 
মেজর (অব.) সিনহা মোঃ রাশেদ হত্যা মামলায় ৭ দিনের রিমান্ড মঞ্জুর হওয়া পুলিশের চার সদস্য ও তিন সাক্ষীকে রিমান্ডের জন্য নিয়ে গেছে র‌্যাব।
শুক্রবার (১৪ আগস্ট) সকাল ১০টায় র‌্যাবের একটি একটি দল কক্সবাজার জেলা কারাগার থেকে তাদেরকে নিয়ে গেছে বলে জানান জেল ‍সুপার মোকাম্মেল হোসেন।
তারা হলেন- কনস্টেবল সাফানুল করিম, কনস্টেবল কামাল হোসেন, কনস্টেবল মো. আব্দুল্লাহ আল মামুন ও সহকারী উপপরিদর্শক লিটন মিয়া এবং পুলিশের মামলা তিন সাক্ষী মো. আয়াছ, নুরুল আমিন ও নাজিম উদ্দিন।
গত ৮ ও ৯ আগস্ট পুলিশের চার কনস্টেবলকে কক্সবাজার কারা ফটকে জিজ্ঞাসাবাদ করেন র‍্যাব।
এ সময় তারা গুরুত্বপূর্ণ তথ্য দেয়ায় আদালতের কাছে ১০ দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা র‍্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) জামিল আহমদ।
মেজর সিনহা খুনের ঘটনায় জড়িত সন্দেহে ১১ আগস্ট দুপুরে টেকনাফের বাহারছড়ার শামলাপুর থেকে পুলিশের মামলার তিনজন সাক্ষীকে গ্রেফতার করে র‌্যাব।
গত ১২ আগস্ট তাদের প্রত্যেকের ৭ দিনের রিমাণ্ড মঞ্জু করেন টেকনাফের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তামান্না ফারাহ্।
এর আগে বরখাস্ত হওয়া ওসি প্রদীপ কুমার দাশ, ইন্সপেক্টর লিয়াকত আলী ও এএসআই নন্দদুলালের ৭ দিনের রিমাণ্ড দেয় আদালত বিচারক।
প্রসঙ্গত, গত ৩১ জুলাই রাতে টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শামলাপুর পুলিশ চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন সাবেক সেনা কর্মকর্তা সিনহা মো: রাশেদ খান।
এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে তিনটি এবং নিহতের পরিবারের পক্ষে একটি মামলা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত