শিরোনাম :
“প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম)- সেবা” পেলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ সরদার সাভারে বিএনসিসির সেন্ট্রাল ক্যাম্পিংয়ের সম্মিলিত কুচকাওয়াজ ও ডিসপ্লে অনুষ্ঠিত এম এম আমিনুল ইসলামকে আয়ারল্যান্ড প্রতিনিধি হিসাবে নিয়োগ দান  লক্ষীপুরে ডিবির জালে যৌন কর্মীসহ ৫জন আটক রক্তবন্ধু সমাজকল্যাণ সংগঠনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে অভিভাবক এওয়ার্ড ও গুণীজন সম্মাননা সাভার উপজেলা পরিষদ ঢাকা-১৯ এর এমপিকে সংবর্ধনা নওগাঁর পুলিশ সুপার”প্রেসিডেন্ট পুলিশ মেডেল” (পিপিএম-সেবা) প্রাপ্তি বড়াইগ্রামে জাতীয় পরিসংখ্যান দিবস পালিত  মাদক নিয়ে  ট্রেন চালক সহ গ্রেপ্তার ৫  ভোলায় রওশন আরা ও রাব্বী হত্যার বিচারের দাবীতে মানববন্ধন 
মোরেলগঞ্জে মাদক সম্রাট সন্ত্রাসী আলাউদ্দিন বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ এলাকার মানুষ

মোরেলগঞ্জে মাদক সম্রাট সন্ত্রাসী আলাউদ্দিন বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ এলাকার মানুষ

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি :
বাগেরহাট মোরেলগঞ্জের হোগলাপাশা এলাকায় মাদক ব্যবসায়ী আলাউদ্দিন বাহিনীর সন্ত্রাসী কর্মকান্ডে জিম্মি হয়ে পড়েছে ওই এলাকার শান্তিপ্রিয় মানুষ। কুখ্যাত সন্ত্রাসী, চিহ্নিত মাদক সম্রাট আলাউদ্দিন তার বাহিনী ও পরিবারের অত্যাচারে অতিষ্ট হয়ে বাগেরহাট-৪ আসনের জাতীয় সংসদ সদস্য বরাবরে শুক্রবার লিখিত অভিযোগ করেছেন ওই এলাকার এক আওয়ামী লীগ নেতা।
উক্ত অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, উপজেলার হোগলাপাশা ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের বাবুল শেখের ছেলে আলাউদ্দিনের নেতৃত্বে তার ২য় স্ত্রী রিমা বেগম, ভাই আলামিন শেখসহ তার দলের লোকজন ওই ইউনিয়নের হোগলাপাশা কালিখোলার ৩ খালের মোহনা, গোবিন্দপুর বহুমূখী মাধ্যমিক বিদ্যালয়ের পেছনে পশ্চিম পাশের বাগান, ছোট হরিপুরের শিবচরন দাসের বাড়ি সংলগ্ন এসডিএফ অফিস, ফকিরহাটসহ এলাকার বিভিন্ন স্পটে ইয়াবা, ফেনসেডিল, গাজাসহ বিভিন্ন নেশাজাতদ্রব্য বিক্রিসহ এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে আসছে। ফলে এলাকার উঠতি বয়সী যুবক-যুবতী ও স্কুল-কলেজ পড়–য়া ছাত্র-ছাত্রীদের নিয়ে চরম বিপাকে পরেছেন তাদের অভিভাবকরা।
চিহ্নিত মাদক ব্যবসায়ী, কুখ্যাত সন্ত্রাসী আলাউদ্দিন ওরফে মাদক সম্রাট বাবা আলাউদ্দিন ও তার বাহিনী সম্প্রতি ওই এলাকার ফকির হাটের ব্যবসায়ী মাহবুবুর রহমান মঞ্জুর বাড়িতে প্রকাশ্য দিবালোকে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও তান্ডব চালিয়ে ২টি গুদামে রক্ষিত ১০ লক্ষাধিক টাকার গার্মেন্টন্স মালামাল লুটপাট করে নিয়ে যায়।
মাদক সম্রাট সন্ত্রাসী আলাউদ্দিন ও তার বাহিনীর হাতে ইতোমধ্যে হামলা ও মারপিটের শিকার হয়েছেন ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ব্যবসায়ী কামরুজ্জামান টুকু, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতির ছেলে ছাত্রলীগ কর্মী আল আমীন মোল্লা, মাছ ব্যবসায়ী হারুন খানের ছেলে এজাজ খান, ইন্দ্রোজিৎ সাহার ছেলে কলেজ ছাত্র অপু সাহা। আলাউদ্দিন বাহিনীর হামলা ও মারপিটের হাত থেকে রেহাই পায়নি ওই ইউপির ৩নং ওযার্ড মেম্বার রতন কুমার দাসও।
সন্ত্রাসী আলাউদ্দিনের বাবা বাবুল শেখের নেতৃত্বে আলাউদ্দিনের বাহিনী ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতির একটি বাড়ি অবেধভাবে জবর দখল করে সেখানে ঘর নির্মাণ করে এবং অন্য একটি ভিটা বাড়ির বহু মুল্যবান গাছপালা কেটে লুটপাট করে নিয়ে যায়। যদিও পরবর্তীতে আদালতের মাধ্যমে সেখান থেকে উচ্ছেদ হয়।
আলাউদ্দিন ও তার বাহিনীর হাতে নানাভাবে নির্যাতিত হলেও হামলা মারপিট ও মাদক দিয়ে মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেয়ার ভয়ে মুখ খুলতে সাহস পায়না এলাকার সাধারণ মানুষ। মাদক বিক্রি, এলাকার নিরীহ লোকজনকে মারপিট ও নির্যাতনের প্রতিবাদ করায় ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. রেজাউল ইসলাম নান্নাকে লাঞ্চিত করাসহ তাকে জীবন নাসের হুমকি দেয়। এমনকি ইউনিয়ন পরিষদে তালা লাগিয়ে দিয়েছিলো ওই সন্ত্রাসী বাহিনী। বিষয়টি নিশ্চিত করেছেন ইউপি চেয়ারম্যান মো. রেজাউল ইসলাম নান্না।
আলাউদ্দিন ও তার বাহিনীর সদস্যরা বিভিন্ন সময় মাদক বিরোধী অভিযানে আটক হয়ে একধিকবার হাজতবাস করে। তাদের বিরুদ্ধে চাদাবাজী, বাড়িঘর দখল, ভাংচুর, ও মাদক বিক্রির একাধিক মামলাও রয়েছে। যা থানা পুলিশ ও পি.বি.আই এর তদন্তাধীন। ব্যবসায়ী মাহবুবুর রহমান মঞ্জুর বাড়িতে হামলা, ভাংচুর গার্মেন্টন্স মালামাল লুটপাট ঘটনায় তার স্ত্রীর দায়ের করা মামলায় বাহিনী প্রধান আলাউদ্দিনসহ তার ১১ সহযোগী সম্প্রতি ১২ দিন হাজতবাস করে জামিনে ছাড়া পেয়ে এলাকায় ফিরে আবারও অপতৎপড়তা শুরু করে। রোববার (২৩ আগষ্ট) সন্ত্রাসীরা মামলার বাদীর ছেলে আ. রহমানের পায়ের রগ কেটে দেয়ার হুমকি দেয়। এ ঘটনায় বৃহস্পতিবার (২৭ আগষ্ট) বাগেরহাট নির্বাহী ম্যাজিস্টেট আদলতে মামলা করেছেন ওই গৃহিনী আইরিন পারভীন ।
সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী বাবা আলাউদ্দিন ও তার সহযোগীরা জামিনে মুক্তি পেয়ে এলাকায় ফেরায় হামলা, মারপিট ও কাল্পনিক মামলার শিকারের ভয়ে আতঙ্কের মধ্যে বসবাস করছেন ওই এলাকায় নিরীহ জনসাধারণ। মাদক বিক্রি, চাঁদাবাজী, ভূমিদখলসহ নানা অপকর্মের হোতা আলাউদ্দিন বাহিনীর কবল থেকে শান্তিপ্রিয় এলাকাবাসীকে রক্ষায় বাগেরহাট-৪ আসনের জাতীয় সংসদ সদস্য এ্যাডভোকেট মো. আমিরুল আলম মিলন মহোদয় বরাবরে শুক্রবার লিখিত অভিযোগ করেছেন ওই ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আ. রহমান মোল্লা।
উক্ত অভিযোগের প্রেক্ষিতে মাননীয় সংসদ সদস্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য মোরেলগঞ্জ থানা অফিসার ইনচার্জকে নির্দেশ প্রদান করেন।

এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ মো. মনিরুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত