রাজ্য থাকবে পরীর কাছে, খরচ চালাবে রাজ

রাজ্য থাকবে পরীর কাছে, খরচ চালাবে রাজ

বিনোদন প্রতিনিধি:

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত তারকা দম্পতি শরীফুল রাজ ও পরীমনির বিচ্ছেদের খবর কয়েকদিন ধরে আলোচনার শীর্ষে রয়েছে। অনেক ঘটনার পরে ভেঙে গেছে রাজ-পরীর সংসার।

গত ১৮ সেপ্টেম্বর রাজকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন পরীমনি। ফেসবুকে একটি পোস্টের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন অভিনেত্রী। সে সময় রাজকে ডিভোর্সের ঘোষণা দেওয়ার পাশাপাশি পরীমনি জানিয়েছিলেন সন্তান রাজ্যকে নিজের কাছেই রাখবেন। ছেলের যাবতীয় ভরণপোষণ বর্তমানের মতো আগামীতেও তিনিই বহন করবেন।এবার পরীমনি ইচ্ছা প্রকাশ করলেন, রাজ্যের পাশে থেকে তার বেড়ে ওঠা দেখতে চান। এই চিত্রনায়িকা তার ফেসবুকে কয়েকটি ছবি প্রকাশ করেছেন। মা-ছেলের (পরীমনি ও রাজ্য) একান্ত মুহূর্ত ফুটে উঠেছে সেখানে। মা পরীর মমতায় সিক্ত হচ্ছে এক রত্তি রাজ্য। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আমি জীবনের কাছে শুধু একটি জিনিস চাই, তা হলো- জীবন যেন আমাকে আমার ছেলের পাশে থাকতে এবং তার বেড়ে উঠা দেখতে দেয়।’

এর আগে সন্তানের সঙ্গে একটি ভিডিও প্রকাশ করেছিলেন অভিনেত্রী। সেখানে দেখা গেছে, রাজ্যকে মুখে তুলে খাইয়ে দিচ্ছেন মা পরী। সেই সঙ্গে চুমু এঁকে দিচ্ছেন সন্তানকে। সঙ্গে ইংরেজিতে ক্যাপশনে লিখেছিলেন। যার বাংলা ভাবার্থ করলে দাঁড়ায়, যত বাধাই আসুক নিজের সন্তানই হলো জীবনে সামনে এগিয়ে যাওয়ার সবচেয়ে সুন্দর কারণ।

২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে একে অপরকে জীবনসঙ্গী হিসেবে বিয়ে করেন পরীমনি ও রাজ। তবে খবরটি প্রকাশ্যে আনেন ২০২২ সালের ১০ জানুয়ারি। একই দিন আরও ঘোষণা করেন, সন্তান আসছে তাদের ঘরে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতাও করেন তারা। গত বছরের ১০ আগস্ট পরীমনির কোলজুড়ে আসে রাজ্য।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত