রূপগঞ্জে মোটরসাইকেলে ধাক্কা দিয়ে  সাংবাদিককে হত্যার চেষ্টা অভিযোগ

রূপগঞ্জে মোটরসাইকেলে ধাক্কা দিয়ে  সাংবাদিককে হত্যার চেষ্টা অভিযোগ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:  নারায়ণগঞ্জের রূপগঞ্জে এশিয়ান   টেলিভিশনের সাংবাদিক জিএম শহিদকে মোটরসাইকেল দিয়ে ধাক্কায় হত্যার চেষ্টা চালিয়েছে বলে পরিবারে লোকজন অভিযোগ করেছেন। শুক্রবার সন্ধ্যায় উপজেলার তাড়াবো এলাকায় ঘটে ঘটনা। বর্তমানে তিনি স্থানীয় ইউএস বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।
ঘটনার একদিন পার হলেও এখন পর্যন্ত জ্ঞান ফিরিনি তার। তাকে দেখতে এবং তার পরিবারের পাশে দাঁড়াতে ছুটে আসেন পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)এমপি ।
এ সময় উপস্থিত ছিলেন, মন্ত্রী মহোদয়ের একান্ত সচিব এমদাদুল হক দাদুল, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম শায়েদসহ আরো অনেকে।
এ সময় মন্ত্রী কর্তব্যরত চিকিৎসকদের সঙ্গে কথা বলে জিএম শহীদদের সার্বিক অবস্থা জানেন এবং পরিবারের সাথে কথা বলে খোঁজ খবর নেন।
সাংবাদিক জিএম শহীদের ছেলে সুভন জানান, সাংবাদিকতার পাশাপাশি তার বাবা তারাবো বাজারে ওষুধের ব্যবসা করেন। ওই দোকানের সামনের রাস্তায় দাঁড়িয়ে ছিলেন তার বাবা। এ সময় দ্রুত গতিতে একটি মোটরসাইকেল দিয়ে ধাক্কা মেরে হত্যার চেষ্টা চালানো হয়। এতে মাথার একপাশ থেতলে গিয়ে মাটিতে লুটিয়ে পড়েন। তারাবো এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বেশ কয়েকটি ঘটনা ঘটে। আর ওইসব ঘটনার সংবাদ প্রকাশকে কেন্দ্র করে হয়তো কোন পক্ষ এই ঘটনা ঘটাতে পারে।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম শায়েদ বলেন, এ ঘটনায় জিএম শহীদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে মামলা নেওয়া হবে এবং দোষী ব্যক্তিকে গ্রেফতার করে আইনের আঁওতায় আনা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত