শান্তিগঞ্জে বাসের ধাক্কায় পরিবহন শ্রমিকের মৃত্যু

শান্তিগঞ্জে বাসের ধাক্কায় পরিবহন শ্রমিকের মৃত্যু

সুনামগঞ্জ প্রতিনিধি : অদ্য ০৯/০৫/২০২৩ইং রোজ মঙ্গলবার সন্ধা ৬ টার দিকে সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার পাগলা বাজার সংলগ্ন ডাবর এলাকায় যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে আঙ্গুর মিয়া (৪৫) নামে এক পরিবহন শ্রমিকের মৃত্যু হয়েছে।
পশ্চিম পাগলা ইউনিয়নের ডাবর পয়েন্টে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে। নিহত আঙ্গুর মিয়া পশ্চিম পাগলা ইউনিয়নের রায়পুর (ফকিরবাড়ি) গ্রামের মৃত আপ্তর আলীর ছেলে।
স্থানীয় ও পুলিশসূত্রে জানা যায়, নিত্যদিনের মতো মঙ্গলবার সন্ধ্যায় যাত্রীবাহী বাস থেকে পরিবহণ শ্রমিক কল্যাণ চাঁদা নেওয়ার কাজ করছিলেন আঙ্গুর মিয়া। এসময় সুনামগঞ্জ থেকে আসা গেইটলক বাসের (সিলেট-জ ১১-০১৩২) ধাক্কায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান তিনি। সাথে সাথে ডাবর পয়েন্টের দুই পাশে যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে শান্তিগঞ্জ থানা পুলিশ ও জয়কলস হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করেন এবং মহাসড়কের যান চলাচল স্বাভাবিক করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে জয়কলস হাইওয়ে থানার ওসি মো. সেলিম বলেন, মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছি। পরিবার থেকে মামলা করলে সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত