শেখ হাসিনার পতন চাওয়ায় কেন্দুুয়ার এক শিক্ষক বরখাস্ত

শেখ হাসিনার পতন চাওয়ায় কেন্দুুয়ার এক শিক্ষক বরখাস্ত

কেন্দুুয়া ( নেত্রকোণা)  প্রতিনিধি :
প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পতন চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে আপত্তিকর স্ট্যাটাস দিয়ে বরখাস্ত হয়েছেন মিজানুর রহমান নামে এক স্কুল শিক্ষক।
মঙ্গলবার (২৩ মে) বিকালে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির এক জরুরি বৈঠকে তাঁর বিরুদ্ধে এই সিদ্ধান্ত হয়।
মিজানুর রহমান পাইকুড়া ইউনিয়নের মজলিশপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক।
 তিনি ময়মনসিংহের  নান্দাইল উপজেলা দুরুয়া গ্রামের বাসিন্দা।
 তিনি ভিপি নুরুল হক নুরুর দল “গণঅধিকার পরিষদ” রাজনীতির সাথে সম্পৃক্ত রয়েছেন বলে জানা গেছে । গত ২১ মে তার ব্যক্তিগত আইডি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে “আগে শেখ হাসিনার পতন,তারপর জাতীয় নির্বাচন ” লিখে স্ট্যাটাস দেয়ার সাথে সাথে বিষয়টি ভাইরাল হয়। এই আপত্তিকর স্ট্যাটাস দেখে স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দসহ বিদ্যালয়ের শিক্ষক,শিক্ষার্থী ও অভিভাবক মহলে ক্ষোভের সৃষ্টি হয়।
মজলিশপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রতন চন্দ্র দেবনাথ জানান,মিজানুর রহমান গত ২১ মে তার ব্যক্তিগত সামাজিক যোগাযোগ ফেইসবুক একাউন্ট থেকে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে লক্ষ্য করে কটাক্ষমূলক পোস্ট করায় স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দসহ বিদ্যালয়ের শিক্ষক,শিক্ষার্থী ও অভিভাবক মহলে ক্ষোভের সৃষ্টি হয়। বিষয়টি নিয়ে আজ বিকালে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি এক জরুরি বৈঠকে বসেন। তার কর্মকাণ্ডের বিষয়ে দীর্ঘ আলোচনা ও বিশ্লেষণ করে তাকে সাময়িক বরখাস্ত করা সিদ্ধান্ত নেওয়া হয়েছে। খুব শিঘ্রই তাকে পত্র মারফত বিষয়টি জানানো হবে বলেও জানান প্রধান শিক্ষক।
এবিষয় জানতে চাইলে অভিযুক্ত শিক্ষক মিজানুর রহমান জানান,এটা মনে অজান্তে হয়ে গেছে,বিষয়টি নিয়ে খুব বিপাকে আছি। এই সময়ে তার আইডিটা হ্যাক হয়েছিল বলেও দাবী করেন তিনি। ভিপি নুরুল হক নুরুর দল “গণঅধিকার পরিষদ” রাজনীতি সাথে সম্পৃক্ত রয়েছেন বলেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত