শ্রীপুরে জোরপূর্বক জমি দখলের অভিযোগ

শ্রীপুরে জোরপূর্বক জমি দখলের অভিযোগ

মোঃ সোহাগ রানা : গাজীপুরের শ্রীপুরে মৃত আব্দুল আলী মন্ডলের ছেলে মোঃ আব্দুর রশিদ (৬৫)  নামে এক কৃষকের জমি জোরপূর্বক দখল নেয়ার  অভিযোগ পাওয়া গেছে। এসময় বাধা দিতে গেলে প্রতিপক্ষের লোকজন ভুক্তভোগীদের পিটিয়ে আহত করে বলেও অভিযোগ উঠেছে।
এ ঘটনায় আব্দুল রশিদ মিয়া বাদী হয়ে ২৩ আগষ্ট রবিবার শ্রীপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।        
অভিযোগ সূত্রে জানা যায়, তিনি কাওরাইদ এলাকায় পৈত্রিক সূত্রে পাওয়া ৪০ শতাংশ জমি তিনি নিজ নামে রেজিস্ট্রি করে ভোগদখল করে আসছেন। কিন্তু গত ২২ আগষ্ট একই এলাকার বুলু মোড়ল (৪০) পিতা মৃত সুরুজ মোড়ল, আমান (২৫) পিতা মৃত আতা মন্ডল, জহির (৫০) পিতা আফাজ উদ্দিন, মফি (৩০) পিতা মৃত নায়েব আলী মন্ডল, আফাজ (৪০) পিতা মৃত নায়েব আলী মন্ডলসহ অজ্ঞাত ৩/৪ জন যুবক দেশীয় অস্ত্র নিয়ে জমি দখলে নিতে আব্দুল রশিদ কে বুলু মোড়লের ভাতিজা রনি পিতা মৃত ফালু মোড়ল তাকে তার পেপে বাগান থেকে ডাক দিয়ে বাহিরে বের করে খারাপ ভাষায় গালি গালাছ শুরু করে এবং পরে তাকে খাসি চুরের অপবাদ দিয়ে সেখান থেকে তুলে নিয়ে যায়। পরে তাকে নিয়ে প্লাস্টিকের রশি দিয়ে  পিলারের খুটির সাথে বেঁধে মারপিট শুরু করে।    এসময় রশিদের চিৎকারের আওয়াজ শুনে তার ছোট মেয়ে আজমালা তাদেরকে বাধা দিতে গেলে তাকেও পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান।

এ বিষয়ে শ্রীপুর মডেল থানার উপ পরিদর্শক  (এসআই) এখলাস  উদ্দিন জানান, এ ব্যাপারে অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষ আইন গত ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত